রবিবার ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ইফতার পার্টির পরিবর্তে দরিদ্রদের ঈদসামগ্রী দেয়ার আহ্বান প্রতিমন্ত্রী শফিক চৌধুরীর

বিশ্বনাথ প্রতিনিধি   |   শুক্রবার, ০৫ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   36 বার পঠিত

ইফতার পার্টির পরিবর্তে দরিদ্রদের ঈদসামগ্রী দেয়ার আহ্বান প্রতিমন্ত্রী শফিক চৌধুরীর

রমজান মাসে ইফতার পার্টি না করে দরিদ্রদের মাঝে ঈদসামগ্রী বিতরণের আহ্বান জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি।

তিনি শুক্রবার (৫ এপ্রিল) দিনব্যাপী ওসমানীনগর ও বিশ্বনাথ উপজেলায় দলীয় এবং বিভিন্ন সংগঠনের ইফতার ও ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ইফতার পার্টির জন্য বরাদ্দকৃত অর্থ দিয়ে দরিদ্র মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করছে এবং ছিন্নমূল, অসহায় ও দরিদ্রদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করছে। অন্য সকল সরকারি, বেসরকারি ও স্বেচ্চাসেবী সংগঠনের প্রতিও তিনি একই আহ্বান জানান।

আরও বলেন, বঙ্গবন্ধু যখন স্কুলে ছিলেন তখন থেকেই সমাজের দুঃস্থ ও অসহায় মানুষের প্রতি তার সহানুভূতি ও ভালোবাসা ছিল। সবার অজান্তে তিনি দরিদ্র মানুষের পাশে থেকেছেন। এমনকি নিজের গায়ের চাঁদরটিও বিলিয়ে দিয়েছেন। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকে তিনি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হবার আহ্বান জানান।

 

 

দুই উপজেলায় ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সহ-সভাপতি আলাউর রাহমান আলা, শানুর মিয়া, যুগ্ম সম্পাদক তোফাজ্জুল হোসেন, গোয়ালাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুন মিয়া, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস খান, লুৎফুর রহমান, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহেদ আহমদ মুসা, কৃষি বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমদ, সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসকন্দর আলী, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মফচ্ছির আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকসার আহমদ, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল আহমদ, যুগ্ম সম্পাদক দিলদার আলী, দপ্তর সম্পাদক আব্দুল মন্নান, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা, সাদিপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান স্বপন আহমদ, শামীম আহমদ মেম্বার, মতিউর রহমান।

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দুস আলী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আহমের মতসিন, যুক্তরাজ্য রিডিং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন, ডটসের আওয়ামী লীগের সভাপতি আব্দুল রোসন চেরাগ আলী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সদস্য শমসাদুর রহমান রাহিন, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মুমিন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রুপন, যুগ্ম সম্পাদক জাফর ইকবাল জুনেদ, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী আহবায়ক শাহ নেওয়াজ চৌধুরী সেলিম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল প্রমুখ।

 

Facebook Comments Box

Posted ৭:২১ অপরাহ্ণ | শুক্রবার, ০৫ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com