শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সাংবাদিক পারভেজের অসুস্থ মাকে দেখতে হাসপাতালে এমপি নাদেল, উন্নত চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন

অনলাইন ডেস্ক   |   বুধবার, ০৩ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   51 বার পঠিত

সাংবাদিক পারভেজের অসুস্থ মাকে দেখতে হাসপাতালে এমপি নাদেল, উন্নত চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন

ছবি : সংগৃহীত

দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান প্রতিবেদক তালুকদার আনোয়ারুল ইসলাম পারভেজের মা বিবিধন বিবি গুরুতর অসুস্থ অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (২ এপ্রিল) মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল অসুস্থ বিবিধন বিবিকে দেখতে হাসপাতালে যান ও চিকিৎসার খোঁজখবর নেন।

এসময় এমপি নাদেল বলেন, ‘চিকিৎসার কোনো ত্রুটি হবে না। হাসপাতাল কর্তৃপক্ষ যথাযথ চিকিৎসা দিয়ে যাচ্ছেন। চিকিৎসকেরা বলেছেন, সাংবাদিক পারভেজের মায়ের উন্নত চিকিৎসার জন্য ইতিমধ্যে অভিজ্ঞ ডাক্তারদের দিয়ে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।’

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম, জুমাদিন আহমদ, ডাক্তার রাশিক তালুকদার, শফরুল ইসলাম, তারেক আহমদ প্রমুখ।

জানা যায়- সাংবাদিক পারভেজের মায়ের উন্নত চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের প্রফেসর ডাক্তার মো. মুখলেসুর রহমানের সমন্বয়ে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। বোর্ডের অন্য সদস্যরা হলেন- ডা. প্রফেসর হিজবুল্লাহ জীবন, ডা. প্রফেসর এএইচএম মিসবাহুল ইসলাম, ডাক্তার আবু সাইদ আব্দুল্লাহ।

বোর্ড গঠন করার পর বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী বুধবার (৩ এপ্রিল) বিবিধন বিবিকে উন্নত চিকিৎসার জন্য কার্ডিওলজি বিভাগে স্থানান্তর করা হয়। বর্তমানে রোগীর শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে।

ওসমানী হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া বলেন, ‘ওসমানী হাসপাতালে চিকিৎসার পরিবেশ অনেকটা পরিবর্তন হয়েছে এবং সব রোগীদেরকে উন্নতমানের চিকিৎসা দেয়া হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘সাংবাদিক পারভেজের মায়ের সুচিকিৎসার জন্য আমাদের হাসপাতালে ডাক্তার নার্সরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তার চিকিৎসার কোন কমতি নেই।’
সাংবাদিক পারভেজ সকলের কাছে মায়ের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, বিবিধন বিবি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে ভুগছেন। তিনি ওসমানী হাসপাতালের মেডিসিন বিভাগের অধ্যাপক আবু সাইদ আব্দুল্লাহ মুকুলের অধীনে চিকিৎসাধীন রয়েছেন।

Facebook Comments Box

Posted ১১:৪৭ অপরাহ্ণ | বুধবার, ০৩ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com