শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পথচারী ও রোজাদারের মাঝে রাইট টক বাংলাদেশের ইফতার

অনলাইন ডেস্ক   |   শনিবার, ৩০ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   218 বার পঠিত

পথচারী ও রোজাদারের মাঝে রাইট টক বাংলাদেশের ইফতার

জনপ্রিয় সামাজিক সংগঠন “রাইট টক বাংলাদেশ” এর পক্ষ থেকে দেড় শতাধিক পথচারী ও রোজাদারদের মাঝে ইফতার উপহার দেয়া হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) ১৮ রমজান বিকালে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এই ইফতার সামগ্রী বিতরণ করে রাইট টক বাংলাদেশ এর সদস্যরা।

ইফতার উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন, সংগঠনির প্রতিষ্ঠাতা,চেয়ারম্যান ও সাংবাদিক আল আমিন এম তাওহীদ, সাধারণ সম্পাদক তাসলিমা আক্তার জলি, সহ-সভাপতি আরিফুল হক, তানবীরুল রিপন, ছালদার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পার্থ সারথি সাধক, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার রোহিত রওশন, আবুল বাশার শামীম, শান্তা আক্তার, কোষাধ্যক্ষ রাকিব হোসেন শাওন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জান্নাতুন মনি, দপ্তর সম্পাদক কামরুল হাসান মেহেদী, ক্রীড়া সম্পাদক আরফাত সিদ্দিকী, গণযোগাযোগ সাদী আব্দুল্লাহ, ধর্ম সম্পাদক জহির রায়হান ও দুর্যোগ ত্রাণ সম্পাদক ইসরাফিল হোসেন এবং সহ-বিজ্ঞান সম্পাদক রাফসান আহমেদ।
এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রাকিবুল হাসান ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সিয়ামসহ থানার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।
এসময় রাইট টক বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বলেন, এই সংগঠন আর্তমানবতার সেবায় নিয়োজিত। মানুষের উপকার করা হচ্ছে মহৎকাজ, এটার চেয়ে বড় সম্মানের কিছুই নেই। বাংলাদেশ যতদিন আছে রাইট টক বাংলাদেশ ততদিন দেশ সেবায় কাজ করে যাবে। প্রতিটা নাগরিককে স্মার্ট নাগরিক গড়ে তুলতে এই রাইট টক বাংলাদেশ অগ্রণী ভূমিকা পালন করবে।
রাইট টক বাংলাদেশ সবসময় মানুষের কল্যাণে কাজ করছে জানিয়ে সংগঠনটির সাধারণ সম্পাদক তাসলিমা আক্তার জলি বলেন, শুধু ইফতার উপহারই নয় যেকোন সময় দেশের মানুষের জন্য কাজ করার অঙ্গিকার নিয়ে রাইট টক বাংলাদেশ পাশে থাকবে এবং দক্ষ মানবসম্পদ গড়ে তুললেও এই সংগঠন কাজ করে যাবে।

Facebook Comments Box

Posted ১২:২৬ পূর্বাহ্ণ | শনিবার, ৩০ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com