রবিবার ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

গোয়াইনঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে নবাগত ইউএনওর মতবিনিময় সভা

গোয়াইনঘাট প্রতিনিধি   |   মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   72 বার পঠিত

গোয়াইনঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে নবাগত ইউএনওর মতবিনিময় সভা

সিলেটের পর্যটন নগরী খ্যাত, জ্ঞান, বিজ্ঞান আর প্রাকৃতিক খনিজ সম্পদ এবং পর্যটন খ্যাত গোয়াইনঘাট উপজেলার প্রত্যন্ত এলাকায় কাজ করা গোয়াইনঘাটের গনমাধ্যম কর্মী তথা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন গোয়াইনঘাটের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম।

সোমবার (২৫ মার্চ) বেলা ২টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে দেড় ঘন্টা ব্যাপি এ মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, গোয়াইনঘাট প্রতিনিধি ( দৈনিক উওরপুর্ব) ও সাধারন সম্পাদক জাকির হোসেন( দৈনিক সমকাল)এর নেতৃত্বাধীন এ মতবিনিময় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন গোয়াইনঘাট প্রেসক্লাবের সদস্য আমির উদ্দিন,(দৈনিক আলোকিত সিলেট) যুগ্ম সম্পাদক করিম মাহমুদ লিমন, (দৈনিক কাজির বাজার)সদস্য মো নজরুল ইসলাম (দৈনিক ভোরের কাগজ), সিনিয়র সহ সভাপতি, মিনহাজ উদ্দিন (দৈনিক মানবজমিন), সাবেক সভাপতি মনজুর আহমদ (দৈনিক সিলেটের ডাক) , সাবেক সভাপতি আব্দুল মালিক (দৈনিক জালালাবাদ)।

এসময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট প্রেসক্লাবের সহ সভাপতি ইমরান হোসেন সুমন গোয়াইনঘাট প্রতিনিধি( দৈনিক যায়যায় দিন) অর্থ সম্পাদক, মিনহাজ মির্জা (আজকের পএিকা) দপ্তর সম্পাদক, রফিক সরকার (দৈনিক ভোরের ডাক), সদস্য আব্দুল মালিক (দৈনিক জালালাবাদ)হারুনুর রশিদ (দৈনিক শ্যামল সিলেট) দুর্গেশ চন্দ্র বাপ্পী (দৈনিক যুগভেরী),সদস্য মো.নজরুল ইসলাম( দৈনিক ভোরের কাগজ), মো.আজিজুর রহমান (দৈনিক মানবকন্ঠ)কাওছার আহমদ রাহাত (এনটিভি ইউরোপ) বদরুল ইসলাম (দৈনিক জনকণ্ঠ), সাইদুল ইসলাম(দৈনিক সিলেটে), লুকমান হাফিজ সুহিন মাহমুদ, ফয়ছল আহমদ সাগর, মনিরুজ্জামান মনির,বদরুল ইসলাম,বিলাল উদ্দিন প্রমুখ।

উক্ত মতবিনিময় ও পরিচিতি সভায় শুভেচ্ছা ও প্রাণবন্ত বক্তব্যে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম বলেন ইউএনও হিসাবে আমার ২য় কার্যদিবস। আমি কাজের ক্ষেত্রে আপনাদের সহযোগিতা চাই। কেননা গনমাধ্যম সমাজের দর্পন সরকারের উন্নয়ন, ত্রুটি সবগুলো সাংবাদিকরাই তোলে ধরেন এতে ভালো কাজ করার সুযোগ তৈরি হয়। এবং আমাদের কাজগুলো গ্রহনযোগ্য ও সাপোর্টেড হয় আপনাদের লেখনীর মাধ্যমে। তাছাড়া বিভিন্ন ধরনের সাংবাদিকতা আছে এর মধ্যে ডেভলাপমেন্ট জার্নালিজম অন্যতম।

তাছাড়া বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে সরকারের নেওয়া প্রতিটি পদক্ষেপ আমরা রোডলেভেলে বাস্তবায়ন করে থাকি।

উল্লেখ্য যে নবাগত ইউএনও মো: তৌহিদুল ইসলামের দেশের বাড়ি মাদারীপুর জেলায়। এর পূর্বে তিনি কর্নফুলি থানার এসিল্যান্ড ও চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এর কার্যালয়ের এনডিসি (মিডিয়া সেল) সহ সরকারের এডমিনিস্ট্রিশন বিভাগের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন করেন।

তিনি বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের অধিভুক্ত ৩৪ তম বিসিএস ক্যাডারে সুপারিশ প্রাপ্ত ও জনপ্রশাসন মন্ত্রনালয়ের গেজেটভুক্ত সরকারের প্রথম শ্রেণীর কর্মকর্তা।
বর্তমানে তিনি গোয়াইনঘাট উপজেলার ২৫ তম উপজেলা নির্বাহী কর্মকর্তা যোগাদান করেন।
অপরদিকে তিনি গতকাল গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও অফিসের স্টাফদের সাথে মতবিনিময় করেন।

Facebook Comments Box

Posted ৫:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com