মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুরে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন

গাজীপুর প্রতিনিধি   |   মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   85 বার পঠিত

গাজীপুরে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন

গাজীপুরের কালিয়াকৈরে মঙ্গলবার (২৬ মার্চ ) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে  যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে ব্যাপক কর্মসূচি পালিত হয়েছে । কর্মসূচীর মধ্যে ছিল ৩১ বার তোপধ্বনি, জাতীয় পতাকা উত্তোলন, স্থানীয় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ, গোলামনবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী, শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা।

এ উপলক্ষে কালিয়াকৈর কেন্দ্রীয় শহীদ মিনার পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, কালিয়াকৈর অফিসার্স ক্লাব, মুক্তিযুদ্ধ সংসদ, কালিয়াকৈর থানা, কালিয়াকৈর উপজেলা আওয়ামী, কালিয়াকৈর পৌর আওয়ামী, কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাব, বিএনপি,বিভিন্ন সামাজিক সংগঠক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

 

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কাউছার আহমেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন, কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাসিম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির, কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সভাপতি সরকার মোশারফ হোসেন জয় ও সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাবুদ্দিন আহসান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ, ডেপুটি কমান্ডার আবু নাসির, বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল হকসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

Facebook Comments Box

Posted ৬:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com