বুধবার ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জৈন্তাপুরে পিকআপ-লেগুনার সংঘর্ষে ৫ জন নিহত

অনলাইন ডেস্ক   |   সোমবার, ১৮ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   50 বার পঠিত

জৈন্তাপুরে পিকআপ-লেগুনার সংঘর্ষে ৫ জন নিহত

ছবি : সংগৃহীত

সিলেট-তামাবিল মহাসড়কে পিকআপ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন।

সোমবার (১৮ মার্চ) দুপুরে জৈন্তাপুর উপজেলায় সিলেট পল্লীবিদ্যুৎ সমিতি-২-এর সামনে তামাবিল সড়কে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই ৪ জন ও হাসপাতালে নেওয়ার পর আরও ১ জন মারা যান।

নিহতরা হলেন- জৈন্তাপুরের চিকনাগুল এলাকার যাত্রগোল (ঠাকুরের মাটি) গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলি পাত্র (৫৫), একই গ্রামের নন্ত পাত্রের স্ত্রী সাবিত্রী পাত্র (৩৫), কুষ পাত্রের স্ত্রী সুচিতা পাত্র (৩৫), সুভেন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৮) ও মৃত নিপেন্ত্র পাত্রের স্ত্রী শ্যামলা পাত্র (৫৫)।

দুর্ঘটনায় আহতরা হলেন- সুভেন্দ্র পাত্রের স্ত্রী প্রণতি পাত্র (৩৫), কুষ পাত্র (৪০) ও তার ২ ছেলে এবং লেগুনাচালক। তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়- সোমবার (১৮ মার্চ) বেলা ১২টার দিকে জৈন্তাপুরে তামাবিল সড়কে পল্লীবিদ্যুৎ সমিতি-২-এর সামনে সিলেটগামী গরুবোঝাই পিকআপের (সিলেট-মেট্রো-ন ১১-২২৬৪) সঙ্গে বিপরীত দিক থেকে আসা লেগুনার (সিলেট-ছ ১১-১২৫২) মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মঙ্গলি পাত্র, সুচিতা পাত্র, শিশু ঋতু পাত্র ও বিজলী মারা যান।

দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে ও থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করে। ওসমানী হাসপাতালে নেওয়ার পর সাবিত্রী পাত্র ও শ্যামলা পাত্র মারা গেছেন।

জানা গেছে, মঙ্গলি পাত্ররা লেগুনা করে একটি বৌ-ভাতের অনুষ্ঠানে যোগ দিতে সিলেট-তামাবিল সড়ক দিয়ে চিকনাগুল থেকে উপজেলার মোকামপুঞ্জি যাচ্ছিলেন। পথিমধ্যে এই দুর্ঘটনার শিকার হন। এদিকে, দুর্ঘটনায় আহত ৫ জন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের ওসি মোহাম্মদ ইউনুস আলী।
তিনি বলেন, দুর্ঘটনার পর সিলেট-তামাবিল সড়ক অবরোধ করেন স্থানীয়রা। এসময় সড়কটিতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পুলিশ প্রায় দেড় ঘণ্টার প্রচেষ্টায় অবরোধ তুলে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

Facebook Comments Box

Posted ৪:৫৭ অপরাহ্ণ | সোমবার, ১৮ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com