মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কুলাউড়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ১

কুলাউড়া প্রতিনিধি   |   রবিবার, ১৭ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   38 বার পঠিত

কুলাউড়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ১

ফাইল ছবি

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ভারতীয় বিএসএফের গুলিতে এক বাংলাদেশি কিশোর নিহত হয়েছে। এ সময় গুলিবিদ্ধ হয়েছে আরও এক বাংলাদেশি যুবক।

রবিবার (১৭ মার্চ) বেলা দেড়টার দিকে উপজেলার মুরইছড়া (দশ টেকি) সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পারভেজ (১৫) কর্মধা ইউনিয়নের মুরইছড়া বস্তির আছকির মিয়ার ছেলে এবং গুলিবিদ্ধ যুবক ছিদ্দেকুর রহমান (৩২) একই গ্রামের মৃত ছাদেক আলীর ছেলে।

নিহত পারভেজের মরদেহ ভারতের কৈলাশহর হাসপাতালে রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন ভারতীয় সাংবাদিক দেবাশীষ।

আহত ছিদ্দেকুর রহমানকে উদ্ধার করে স্থানীয় লোকজন মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় লোকজন ও ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানায়, নিহত পারভেজ ও আহত ছিদ্দেকুর রহমান মুরইছড়া দশ টেকি সীমান্ত এলাকার বাংলাদেশ অংশে গরুকে ঘাস খাওয়াতে নিয়ে যায়। একপর্যায়ে তারা সীমান্তের জিরো লাইনের কাছাকাছি চলে যায়। এ সময় ভারতের মাগুরুলি বিএসএফ ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। গুলিতে ঘটনাস্থলেই মারা যায় পারভেজ। পরে পারভেজের মরদেহ ঘটনাস্থল থেকে নিয়ে যায় বিএসএফ। এ সময় ছিদ্দেকুর রহমানের বাম পায়ে গুলি লাগে।

আহত ছিদ্দেকুর রহমানের আত্মীয় শাহিদ আলী জানান, গুলির শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে যায় এবং ছিদ্দেকুর রহমানকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা ওসমানী হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, ‘বিএসএফ সদস্যের গুলিতে একজন নিহত ও অপর একজন আহত হওয়ার খবর পেয়েছি।’

 

Facebook Comments Box

Posted ১১:৪২ অপরাহ্ণ | রবিবার, ১৭ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com