মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের সিরিজের সূচি প্রকাশ

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ১৫ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   83 বার পঠিত

বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের সিরিজের সূচি প্রকাশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আর মাত্র কয়েক মাসের অপেক্ষা। এবারে চার-ছক্কার লড়াই অনুষ্ঠিত হবে ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্রে। তাই এই টুর্নামেন্টকে সামনে রেখে যুক্তরাষ্ট্রের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের সূচি প্রকাশ করেছে যুক্তরাষ্ট্র ক্রিকেট বোর্ড (ইউএসএসি)।

বৃহস্পতিবার (১৪ মার্চ) এক বিবৃতিতে টাইগারদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের সূচি প্রকাশ করেছে যুক্তরাষ্ট্র। এর আগে কানাডার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে আয়োজক দেশটি। একই দিনে কানাডার সিরিজের সূচিও প্রকাশ করেছে তারা।

আগামী ২১ মে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র। ২৩ ও ২৫ মে হবে পরের দুই টি-টোয়েন্টি। সবগুলো ম্যাচই হবে টেক্সাসের প্রাইরাই ভিউ ক্রিকেট কমপ্লেক্সে।

বিবৃতিতে যুক্তরাষ্ট্র ক্রিকেটের চেয়ারম্যান ভিনু পাসিকে বলেন, গুরুত্বপূর্ণ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই ম্যাচগুলো আমাদের দলের কম্বিনেশন ঠিক করতে, দলের সংহতি বাড়ানো ও ফাইন টিউনিংয়ের জন্য অর্থবহ। আমি আইসিসি, ক্রিকেট কানাডা ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাই এই ম্যাচগুলোর সূচি তৈরিতে সাহায্য করায়।

এদিকে প্রথমবারের মতো মার্কিন যুক্তরাষ্ট্রে কোনো সিরিজ খেলতে যাচ্ছে বাংলাদেশ। বিশ্বকাপের আগে দেশটির কন্ডিশন সম্পর্কে জানতে এই সিরিজটা বেশ গুরুত্বপূর্ণ বাংলাদেশের জন্য। তাই এই ঐতিহাসিক সিরিজ আয়োজনের জন্য ইউএসএসিকে ধন্যবাদ জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

তিনি বলেছেন, বাংলাদেশ দলের আসন্ন যুক্তরাষ্ট্র সফর ক্রিকেটের জগতে একটি ঐতিহাসিক উপলক্ষ। বাংলাদেশ দলের সঙ্গে সিরিজ আয়োজনের জন্য এবং এই গুরুত্বপূর্ণ সফরটি সহজতর করার জন্য আমরা যুক্তরাষ্ট্র ক্রিকেটের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

 

Facebook Comments Box

Posted ১২:২১ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৫ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com