মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৃষ্টি প্রতিবন্ধীদের সম্মানে সাউথ এশিয়া রেডিও ক্লাব ও রোটারি ক্লাবের ইফতার আয়োজন

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ১৫ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   66 বার পঠিত

দৃষ্টি প্রতিবন্ধীদের সম্মানে সাউথ এশিয়া রেডিও ক্লাব ও রোটারি ক্লাবের ইফতার আয়োজন

পবিত্র মাহে রমজান উপলক্ষে দৃষ্টি প্রতিবন্ধীদের সম্মানে ইফতারের আয়োজন করেছে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ও বিশ্বের বৃহত্তম বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এবং রোটারি ক্লাব অব সিলেট নিউ সিটি।

শুক্রবার (১৫ মার্চ) সিলেট নগরীর জল্লারপাড়, পশ্চিম জিন্দাবাজার গ্রীন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশনে দৃষ্টি প্রতিবন্ধীদের সম্মানে এই “দোয়া মাহফিল ও ইফতার” এর আয়োজন করা হয়।

সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও হ্যাম রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বেতারের পরিচালক (অব.) ও ক্লাবের প্রধান উপদেষ্টা ড. মির শাহ আলম।
তিনি বলেন, পবিত্র রমজান মাস হল সংযমের মাস, বেশি বেশি দোয়া লাভের মাস। এই মাসে একজন রোজাদারকে ইফতার করানোর বিনিময়ে মহান আল্লাহ বান্দাকে ক্ষমা করে দেন। এই মাসে যত বেশি নেক আমল করা হবে বান্দা তত বেশি সওয়াব পাবে। তাই এই মাসে বেশি করে নেক আমল অর্জনের জন্য অসহায়-দরিদ্র, প্রতিবন্ধী মানুষের পাশে দাঁড়িয়ে সাধ্যমতো সাহায্য-সহযোগিতা করতে হবে।

দিদারুল ইকবাল বলেন, পবিত্র রমজানে রোজাদারদের জন্য ইফতারের ব্যবস্থা করা একটি ফজিলতপূর্ণ আমল। তাই আসুন, এই পবিত্র রমজানে আমরা সংযত হয়ে দরিদ্র, অসহায় ও প্রতিবন্ধী মানুষদের জন্য বেশি বেশি ইফতারের ব্যবস্থা করি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গ্রীন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশনের মহাসচিব ও নির্বাহী পরিচালক বায়জিদ খাঁন, সভাপতি মাছুম আহমেদ চৌধুরী, রোটারি ক্লাব অব সিলেট নিউ সিটির চাটার্ড প্রেসিডেন্ট জাকির আহমেদ চৌধুরী, পিপি প্রফেসর বদরুল আলম এবং সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- শাহপরান শাখা, সিলেটের সভাপতি মখলিছুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক সন্দীপ রায়, সদস্য ইফতেখার মাহমুদ, শাহপরান শাখার সদস্য সালাউদ্দিন আহমদ, লাক্কাতুরা চা বাগান শাখার সভাপতি বিক্রম রায়, সাধারণ সম্পাদক সুনিল দাস ও সদস্য মো: জালাল উদ্দীন, জৈন্তাপুর খাঁন চা বাগান শাখার সাধারণ সম্পাদক লোচন বাড়াইক, গ্রীন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশনের সুপারভাইজার রায়হান খাঁন, ডিকেপ এর শিক্ষক বায়জিদ সিপন, শিক্ষার্থী তুফায়েল হোসেন, তাহমিনা আক্তার মৌমি, অহনা আক্তার, আফসানা আক্তার মুন্নি, নাদিয়া বেগম, রেশমা আক্তার রিয়া, নুরজাহান বেগম, জুই রানী দাস, অভিভাবক শিলন বেগম, সদস্য দিদার আহমেদ। আলোচনা সভা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, রোটারি ক্লাব অব সিলেট নিউ সিটির পিপি প্রফেসর বদরুল আলম।

Facebook Comments Box

Posted ১১:২৫ অপরাহ্ণ | শুক্রবার, ১৫ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com