শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

যশোরের ইছামতী নদীতে ভেসে ওঠা লাশের শরীরে ৫ কেজি সোনা

অনলাইন ডেস্ক   |   বুধবার, ১৩ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   42 বার পঠিত

যশোরের ইছামতী নদীতে ভেসে ওঠা লাশের শরীরে ৫ কেজি সোনা

ছবি: সংগৃহীত

যশোরের ইছামতী নদীর খলিশাখালী খাল এলাকা থেকে মশিয়ার রহমান নামের এক ব্যক্তির ভাসমান মৃতদেহ উদ্ধার করেছে বিজিবি। তার শরীরে বাঁধা অবস্থায় পাঁচ কেজি ২০০ গ্রাম স্বর্ণ (৪০টি স্বর্ণের বার) পাওয়া গেছে। বিজিবি জানিয়েছে, এই স্বর্ণের বাজার মূল্য পাঁচ কোটি ১০ লাখ টাকা।

বুধবার (১৩ মার্চ) সকালে যশোরের শার্শা উপজেলার গোগা সীমান্তের ইছামতী নদীর খলিশাখালী খালে মশিয়ার রহমানের মৃতদেহ দেখে বিজিবিকে খবর দেয় স্থানীয়রা। বিজিবি সদস্যরা মরদেহটি উদ্ধার করে শার্শা থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

খুলনা-২১ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল খুরসিদ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজিবি জানিয়েছে, মশিয়ার রহমান একজন সোনা চোরাকারবারি। তিনি গোগা হরিশ্চন্দ্রপুর গ্রামের বুদো মড়লের ছেলে। একটি সোনার চালান নিয়ে গত রবিবার (১০ মার্চ) বিকেলে ইছামতী নদী দিয়ে ভারতের পিপলি সীমান্তে প্রবেশের সময় নদীতে ডুবে যান মশিয়ার। আজ বাংলাদেশ অভ্যন্তরে তার মৃতদেহ ভেসে ওঠে।

তবে মশিয়ারের পরিবারের দাবি, দুই ব্যক্তি তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এটি হত্যাকাণ্ড দাবি করে জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন মশিয়ারের ছেলে হাছানুজ্জামান। মশিয়ার নিখোঁজের পর মঙ্গলবার শার্শা থানায় একটি অভিযোগনামা দাখিল করা হয়েছিল বলে জানিয়েছেন তিনি।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ‘মরদেহটি ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হবে। ঘটনা উদঘাটনে পুলিশ ও যশোর ডিবি পুলিশ চেষ্টা করছে। মরদেহ তল্লাশি করে বিজিবি পাঁচ কেজি ২০০ গ্রাম ওজনের ৪০টি সোনার বার পেয়েছে।’

Facebook Comments Box
বিষয় :

Posted ৮:৩৯ অপরাহ্ণ | বুধবার, ১৩ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com