শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জগন্নাথপুরে রবি টাওয়ারের সরঞ্জাম চুরি ঘটনায় আন্তঃডাকাত চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

জগন্নাথপুর প্রতিনিধি   |   বুধবার, ১৩ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   31 বার পঠিত

জগন্নাথপুরে রবি টাওয়ারের সরঞ্জাম চুরি ঘটনায় আন্তঃডাকাত চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

সুনামগঞ্জের জগন্নাথপুরে রবি টাওয়ারের সরঞ্জাম চুরির ঘটনায় আন্তঃ ডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ মার্চ) তাদের সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, সিলেটের জকিগঞ্জ উপজেলার হাতিদহর গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে অলিদুর রহমান অলিদ (২৯), একই উপজেলার নোয়াগ্রামের মৃত আয়াছ আলীর ছেলে রায়হান আহমদ (২৮), জৈন্তাপুর উপজেলার ঘাটের চটি গ্রামের মৃত আব্দুল গণির ছেলে দুলাল মিয়া (২৭), দক্ষিণ সুরমা থানার কদমতলী এলাকার রফিক মিয়ার ছেলে শাকিল মিয়া সৌখিন (৩৫) ও চাঁদপুরের উত্তর মতলব থানার জাহিরাবাজ গ্রামের আবুল হোসেনের ছেলে হোসেন প্রকাশ জাহেদ (৩২)।

জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল জানান, গত ৪ মার্চ উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের বরি টাওয়ারের ২টি ব্যাটারি চুরি ঘটনা ঘটে। যার বাজার মূল্য প্রায় আড়াই লাখ টাকা। ঘটনার দিন পুলিশ ওই এলাকা থেকে একটি পিকআপ গাড়িসহ টাওয়ার চুরির সকল সরঞ্জাম জব্দ করে। তবে কাউকে আটক করতে পারেনি। কিন্তু ঘটনাস্থলে পাওয়া একটি মোবাইল ফোনের মাধ্যমে তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ গত সোমবার ১১ মার্চ বিকেলে সিলেটের শাহপরান এলাকা থেকে অলিদকে গ্রেপ্তার করে। পরে তার তথ্যমতে বাকি আসামীদের গ্রেপ্তার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা চুরির ঘটনা স্বীকার করেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, গত ৪ মার্চ চুরির ঘটনায় টাওয়ার কর্তৃপক্ষ অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে মামলা করেন। পরে পুলিশ তদন্তে নেমে আন্তঃডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে। আসামীদের গতকাল মঙ্গলাবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Posted ১২:৪৩ পূর্বাহ্ণ | বুধবার, ১৩ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com