শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জাফলংয়ে ভুয়া এমবিবিএস ডাক্তার আটক, ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

গোয়াইনঘাট প্রতিনিধি   |   মঙ্গলবার, ১২ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   105 বার পঠিত

জাফলংয়ে ভুয়া এমবিবিএস ডাক্তার আটক, ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং থেকে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ভুয়া এমবিবিএস ডিগ্রি ধারী এক ডাক্তারকে আটক করা হয়েছে।

আটককৃত ভুয়া এমবিবিএস ডিগ্রিধারী সাদিয়া আক্তার (৪৩) ঢাকার মিরপুর শেওরাপাড়া এলাকার মুহিত খানের মেয়ে।

এ ঘটনায় ওই ভুয়া এমবিবিএস ডাক্তারের কর্মরত প্রতিষ্ঠান সোনিয়া ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার ও ফার্মেসিকে ৫০ হাজারসহ মোট ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে বিভিন্ন অনিয়ম আর অব্যবস্থাপনার কারণে সোনিয়া ডায়াগনস্টিক সেন্টার নামক প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।
মঙ্গলবার (১২ মার্চ) সকাল ১১টায় গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিদ্ধার্থ ভৌমিকের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কিশলয় সাহা, ডা. সাবিনা আক্তার, থানার এসআই এমরুল কবিরসহ পুলিশ সদস্যরা অভিযানে অংশ নেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. কিশলয় শাহ জানান, ডা. সাদিয়া চৌধুরী সিম্মি নামের একজন চিকিৎসক মালয়েশিয়ায় থাকেন। তার নাম পরিচয় ব্যবহার করে ওই ভুয়া চিকিৎসক দীর্ঘদিন ধরে সোনিয়া ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা দিয়ে আসছেন। খবর পেয়ে গোয়াইনঘাট উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে ওই ভুয়া চিকিৎসককে আটক করেন। একই সাথে সোনিয়া ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা ও ৫০ হাজার টাকা জরিমানা এবং ফার্মেসিকে ৫০ হাজার করে মোট ১ লাখ টাকা জরিমানা করা হয়।

Facebook Comments Box

Posted ৮:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com