শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আন্তর্জাতিক উপদেষ্টা হিসেবে সাউথ এশিয়া রেডিও ক্লাবে যোগদান করেছেন কাজী আখতার উদ্দিন আহমেদ

অনলাইন ডেস্ক   |   রবিবার, ১০ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   621 বার পঠিত

আন্তর্জাতিক উপদেষ্টা হিসেবে সাউথ এশিয়া রেডিও ক্লাবে যোগদান করেছেন কাজী আখতার উদ্দিন আহমেদ

বিশ্বের বৃহত্তম বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর আন্তর্জাতিক উপদেষ্টা বা ফরেন এ্যাডভাইজার যোগদান করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সাবেক সচিব, বাংলাদেশ বেতারের মহাপরিচালক, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং মাননীয় প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব কাজী আখতার উদ্দিন আহমেদ।

এই উপলক্ষে শুক্রবার (৮ মার্চ ) বিকেলে গাজীপুরের দক্ষিণ শালনা বকুলকুঞ্জে এক অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও হ্যাম রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবাল (S21DAL)-এর সভাপতিত্বে ও পরিচায়নায় এ অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ক্লাবের প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ বেতারের পরিচালক (অব:) ড. মির শাহ আলম, বাংলাদেশ বেতারের মহাপরিচালক (অব:) নাসরুল্লাহ মো: ইরফান, অতিরিক্ত মহাপরিচালক (অনুষ্ঠান) মো: ছালাহ্ উদ্দিন এবং পরিচালক সায়েদ মোস্তফা কামাল।

 

 

অনুষ্ঠানের শুরুতে অভিষিক্ত আন্তর্জাতিক উপদেষ্টা কাজী আখতার উদ্দিন আহমেদ-কে ফুলের তোড়া ও ক্রেস্ট উপহার দিয়ে বরণ করে নেন ক্লাবের নেতৃবৃন্দ ও অতিথিবৃন্দ। এসময় বক্তারা বলেন, কাজী আখতার উদ্দিন আহমেদ রাষ্ট্রের উচ্চ পর্যায়ের একজন চৌকস কর্মকর্তা হিসেবে তার দায়িত্বকালীন সময়ে বিভিন্ন মন্ত্রণালয়ে দক্ষতার ছাপ রেখেছেন। তেমনি এখন থেকে তিনি বর্হিবিশ্বে সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর লক্ষ্য ও উদ্দেশ্য অর্জনে মূল্যবান ও সৃজনশীল ভূমিকা রাখবেন। ফরেন এ্যাডভাইজারের মর্যাদাপূর্ণ আসনটি অলংকৃত করায় কাজী আখতার উদ্দিন আহমেদ-কে বেতার শ্রোতা পরিবারের পক্ষ থেকে উষ্ণ ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানানো হয়।

 

 

 

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি)’র জেনারেল ম্যানেজার (হিসাব-অব:) মো: নূরুল হুদা, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- ঢাকা মহানগর শাখার সভাপতি মো: ফিরোজ আলম (টিপু), চট্টগ্রাম জেলা শাখার মো: আজিম উল্যাহ ভূঁইয়া, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মো: সোলায়মান হোসেন, সহসভাপতি অলক কুমার চৌধুরী, সাধারণ সম্পাদক সুব্রত কর্মকার, সদস্য ও টাঙ্গাইল ভাইঘাট আইডিয়াল ডিগ্রি কলেজের প্রভাষক মোহাম্মদ নাজিবুল বাশার, মোহাম্মদ মাসুদ রানা, আলকামা শিকদার, মিজানুর রহমান ফকির, রঞ্জু আহমেদ, মির্জা আবিদ হাসান রাজন, মির্জা মোশারফ হোসেন ও মো: লিটন সরকার, মো: সাইদুর রহমান সাফিন, খুরশিদ আলম সরকার, ওয়াসেক আবদুল্লাহ, মো: এনায়েত হোসেন, ওসমান গনী, মো: রাশেদ মিঞা, মোছা: রোজিনা আক্তার, মোহাইমিনুর রহমান, রাশেদ আহমেদ, মো: নুরুল ইসলাম শাহীন, মো: শামীম আলী প্রমুখ।

Facebook Comments Box

Posted ৯:০২ অপরাহ্ণ | রবিবার, ১০ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com