শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জামালগঞ্জে নবনির্বাচিত এমপি রঞ্জিত সরকারকে গণসংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

জামালগঞ্জ প্রতিনিধি   |   শনিবার, ০৯ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   102 বার পঠিত

জামালগঞ্জে নবনির্বাচিত এমপি রঞ্জিত সরকারকে গণসংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সুনামগঞ্জের জামালগঞ্জে নবনির্বাচিত সংসদ সদস্য এডভোকেট রঞ্জিত চন্দ্র সরকারকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।
শুক্রবার (৮ মার্চ) রাতে উপজেলার বেহেলী ইউনিয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত ইনাতনগর খেলার মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেহেলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার।

আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংবর্ধিত সংসদ সদস্য এডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি আব্দুল মুকিত চৌধুরী।

উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন আহ্বায়ক আরিফ আলম লিমনের সঞ্চালনায় প্রধান অতিথি অনুষ্ঠানস্থলে উপস্থিত হলে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন স্কুলের শিক্ষকগনসহ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ নবনির্বাচিত সংসদ সদস্য এডভোকেট রঞ্জিত সরকারকে ফুলের মালা দিয়ে বরণ এবং বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল খালেক, সাচনা বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি চিত্ত রঞ্জন পাল, সাধারণ সম্পাদক আসাদ আল আজাদ, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার, জামালগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. শহীদুল ইসলাম শহীদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোস্তফা কামাল, মো. জামাল মিয়া প্রমুখ।
সংবর্ধনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় ও বিভাগীয় পর্যায়ের বিভিন্ন শিল্পীরা গান পরিবেশন করেন।

Facebook Comments Box

Posted ৯:৫৮ অপরাহ্ণ | শনিবার, ০৯ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com