শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুরে ডাকাতের হামলায় ২ পুলিশ আহত, আটক ১

গাজীপুর প্রতিনিধি   |   সোমবার, ০৪ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   51 বার পঠিত

গাজীপুরে ডাকাতের হামলায় ২ পুলিশ আহত, আটক ১

ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে গভীর রাতে মাওনা-কালিয়াকৈর আঞ্চলিক সড়কে গাছের গুঁড়ি ফেলে ডাকাতি করা হচ্ছিল। খবর পেয়ে পুলিশের একটি টহল ঘটনাস্থলে উপস্থিত হলে তাদের ওপর হামলা চালায় সশস্ত্র ডাকাতরা। তখন গুরুতর আহত হন দুই পুলিশ সদস্য। আহত পুলিশ সদস্যরা হলেন, কনস্টেবল মো. রুহুল আমিন (২৫) ও মো. সেলিম (৩৫)। তাঁরা দুজনই শ্রীপুর থানায় কর্মরত।

পরবর্তীতে পুলিশের ধাওয়া খেয়ে এক ডাকাত পালানোর সময় চলন্ত গাড়ির চাপায় পায়ে আঘাত পেয়ে রাস্তায় পড়ে যান। পওে পুলিশ তাকে আটক করে। আটক ডাকাত দলের সদস্য রুবেল মিয়া (২৭) শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার বড়কান্দি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সহকারী উপপরিদর্শক আলিমের নেতৃত্বে মাওনা ইউনিয়নে টহল ডিউটিতে ছিলেন চার পুলিশ সদস্য। রবিবার (৩ মার্চ) আনুমানিক রাত আড়াইটার দিকে গোপন সংবাদে জানতে পারেন মাওনা-কালিয়াকৈর আঞ্চলিক সড়কের হাসিখালি ব্রিজে গাছের গুঁড়ি ফেলে ডাকাতি করা হচ্ছে। পুলিশ সদস্যরা সেখানে পৌঁছালে তারা রামদা দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে কনস্টেবল রুহুল আমিন ও সেলিমকে গুরুতর আহত করে।
এ অবস্থায় পুলিশের অন্য সদস্যরা ধাওয়া দিলে ডাকাতরা দৌড়ে পালিয়ে যাওয়ার সময় চলন্ত গাড়ির নিচে চাপা পড়ে রুবেল নামে একজনের পায়ে আঘাত পেয়ে রাস্তায় পড়ে যায়। পরবর্তীতে খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ সদস্যরা গিয়ে আহত পুলিশ সদস্য এবং ডাকাতকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতাল কর্তৃপক্ষ আহত দুই পুলিশ সদস্য ও অপর এক ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা শেষে রাতেই উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ডিউটি চলাকালে পুলিশের ওপর ডাকাত দলের হামলার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখান থেকে আহত অবস্থায় দুজন পুলিশ সদস্য এবং দৌড়ে পালিয়ে যাওয়ার সময় চলন্ত গাড়ির নিচে চাপা পড়ে আহত এক ডাকাতকে এনে পুলিশ হেফাজতে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

Facebook Comments Box

Posted ৭:২৭ অপরাহ্ণ | সোমবার, ০৪ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com