শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাটে হত্যা মামলার আসামিসহ ৮ জন গ্রেফতার

গোয়াইনঘাট প্রতিনিধি   |   শনিবার, ০২ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   71 বার পঠিত

গোয়াইনঘাটে হত্যা মামলার আসামিসহ ৮ জন গ্রেফতার

সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে হত্যা মামলার একজন ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৭ জন আসামিসহ মোট আটজনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১ মার্চ) রাতে গোয়াইনঘাট থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। আলোচিত নাজিম উদ্দিন হত্যা মামলার গ্রেফতারকৃত আসামি উপজেলার রুস্তমপুর ইউনিয়নের কাঠালবাড়ি কান্দি গ্রামের ইটাচৌকি গ্রামের আব্দুল জলিলের ছেলে সেলিম আহমদ (৩৪)। বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত আসামি ডৌউবাড়ী ইউনিয়নের লামা দুমকা গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে মহসিন আহমদ (৪০)। মুসলিমনগর গ্রামের মো. নিয়র আলীর ছেলে জসিম উদ্দিন, আব্দুর রহিমের ছেলে মোহাম্মদ মাহমুদুর রহমান, মোহাম্মদ জসিম উদ্দিনের ছেলে মোহাম্মদ নাহিদুল হক, কালিনগর গ্রামের বাজন মিয়ার ছেলে মো. মিনহাজ আলী, মোহাম্মদপুর গ্রামের মৃত রহমান আলীর ছেলে মো. হানিফ মিয়া গুচ্ছগ্রামের হেলাল মিয়ার ছেলে মো. নীল মিয়া।

উল্লেখ্য, যে আলোচিত নাজিম হত্যা মামলার তদন্ত কর্মকর্তা এসআই ফখরুল ইসলাম বলেন, নাজিম হত্যা মামলার প্রধান আসামি সহ এ পর্যন্ত তিন জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে সেলিম আহমদকে গ্রেফতার করা হয়েছে। এই মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যা মামলার আসামিসহ মোট ৮ জন গ্রেফতারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Facebook Comments Box

Posted ৯:২৯ অপরাহ্ণ | শনিবার, ০২ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com