শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ইছরাব আলী হাইস্কুল অ্যান্ড কলেজে প্রবাসীদের সংবর্ধনা প্রদান

অনলাইন ডেস্ক   |   শনিবার, ০২ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   55 বার পঠিত

ইছরাব আলী হাইস্কুল অ্যান্ড কলেজে প্রবাসীদের সংবর্ধনা প্রদান

সিলেট নগরের ৪০নং ওয়ার্ডের ইছরাব আলী হাই স্কুল ও কলেজে প্রবাসীদের এক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (২ মার্চ) সকাল ১১টার কলেজের অধ্যক্ষ কার্যালয়ে এই সংবর্ধনা দেওয়া হয়। ইছরাব আলী হাইস্কুল অ্যান্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি শাহ মো. নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক কয়েছ আহমদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ইছরাব আলী হাইস্কুল ও কলেজের অধ্যক্ষ মো. শরীফ উদ্দিন।

প্রবাসী সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী দিলোয়ার হোসেন দিলু, মো. মকসুদুর রহমান শামিম, ফয়সল আহমদ ও কানাডা প্রবাসী ফজল আহমদ।

প্রতিষ্ঠানের পক্ষে বিভিন্ন সুযোগ-সুবিধা ও অসুবিধা নিয়ে বক্তব্য রাখেন ইছরাব আলী হাইস্কুল অ্যান্ড কলেজ পরিচালনা কমিটির সদস্য, বিশিষ্ট সমাজসেবী ও মুরব্বি আব্দুর রউফ দারা, সমাজসেবী লিমন আহমদ ও সাংবাদিক আব্দুল হাছিব।

বক্তারা প্রতিষ্ঠানের জরাজীর্ণ পুরাতন ব্যবহারের অনুপযোগিতা, দ্রুত স্যস্কার, নতুন ভবন নির্মান, শিক্ষার মান বৃদ্ধি ও গরীব অসহায় ছাত্রছাত্রীদের সহযোগিতার হাত প্রসারিত করার আহবান জানান। সংবর্ধিত অতিথিগন এ সময় বলেন, এই প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থীরা ও শুভাকাাঙ্খীরা বর্তমানে পূর্বের অবস্থার চেয়ে অনেক বেশি আন্তরিক ও সচেতন। যদি নতুন ভবনের সিদ্ধান্ত নেওয়া হয় তবে প্রবাসিরা সর্বোচ্ছ সহযোগিতা ও গরীব অসহায় শিক্ষার্থীদের পাশে সব সময় থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Facebook Comments Box

Posted ১১:৫২ অপরাহ্ণ | শনিবার, ০২ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com