বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
স্থানীয় সরকার দিবসে মেলার উদ্বোধনে মেয়র আনোয়ারুজ্জামান

নাগরিকবান্ধব, উন্নত ও স্মার্ট সিলেট গড়া আমাদের অঙ্গিকার

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   33 বার পঠিত

নাগরিকবান্ধব, উন্নত ও স্মার্ট সিলেট গড়া আমাদের অঙ্গিকার

‘স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪ পালন করেছে সিলেট সিটি কর্পোরেশন।

সিসিক মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীর নেতৃত্বে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় নগর ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে সিসিক কর্তৃক আয়োজিত জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪ উপলক্ষে মেলার উদ্বোধন করেন মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। মেলায় বিভিন্ন বিভাগের স্টলে নাগরিক সেবা প্রদান ও উন্নয়ন চিত্র তুলে ধরা হয়েছে।

এসময় তিনি বলেন- ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ও সরকারের ধারাবাহিকতায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তিনটি মানদণ্ড পূরণ করে বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ হয়েছে। গ্রাম হবে শহর স্লোগানকে সামনে রেখে দেশের প্রতিটি এলাকায় ব্যাপক উন্নয়ন করা হয়েছে।’

মেয়র আরও বলেন, দেশের প্রতিটি উন্নয়নে স্থানীয় সরকার মন্ত্রণালয় অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। জনগণের চাহিদা ও উন্নয়ন সাধনের লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগ কঠোর পরিশ্রম করে যাচ্ছে। সিসিকের সকল কর্মকর্তা-কর্মচারি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ‘একটি নাগরিকবান্ধব, উন্নত ও স্মার্ট সিলেট গড়া আমাদের অঙ্গিকার।’

র‌্যালিতে সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইফতেখার আহমেদ চৌধুরী, প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, প্রধান রাজস্ব কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ জাহিদুল ইসলাম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফারিয়া সুলতানা, প্রধান এসেসর মোঃ আব্দুল বাছিত, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা লেঃ কর্নেল (অবঃ) মোহাম্মাদ একলিম আবদীন, লাইসেন্স কর্মকর্তা রুবেল আহমদসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারি অংশগ্রহণ করেন।

Facebook Comments Box

Posted ৫:২১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com