বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাটে ৪ দিনের ব্যবধানে আরেকটি অবিস্ফোরিত মর্টারশেল উদ্ধার

গোয়াইনঘাট প্রতিনিধি   |   শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   132 বার পঠিত

গোয়াইনঘাটে ৪ দিনের ব্যবধানে আরেকটি অবিস্ফোরিত মর্টারশেল উদ্ধার

সিলেটের গোয়াইনঘাটের জাফলংয়ে ৪ দিনের ব্যবধানে নদী থেকে আরকটি মর্টারশেল উদ্ধার করা হয়েছে। একের পর এক অবিস্ফোরিত মর্টারশেল পাওয়ায় আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকাবাসী।

জানা যায়, সিলেটের গোয়াইনঘাট উপজেলার মধ্য জাফলং ইউনিয়নের নয়া গাঙ্গেরপাড় এলাকায় শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে জনৈক ব্যক্তি নদী পারাপারের সময় হঠাৎ লোহার টুকরো পায়ের নিচে পরলে নদী থেকে তুলে নদীর পাড়ে নিয়ে আসেন। পানি দিয়ে ধুয়ার পর দেখা যায় এটি একটি মর্টারশেল।

এসময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) মেহেদী হাসান সুমন একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মর্টারশেলটি পুলিশের হেফাজতে নিয়ে আসেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) মেহেদী হাসান সুমন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মর্টারশেলটি নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে আসা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। বর্তমানে একদল পুলিশ এখানে নিরাপত্তার দায়িত্বে রয়েছে।

উল্লেখ্য, গত ৪ দিন আগেও গোয়াইনঘাট উপজেলার মধ্য জাফলং ইউনিয়নে পিয়াইন নদী থেকে বালু উত্তোলনের সময় জনৈক বারকি শ্রমিকের হাতে একটি মর্টারশেল লাগে। সেটি গত মঙ্গলবার বিকেলে বোম ডিসপোজাল টিম সিলেট (এসএমপি) নদীর তীরে ধ্বংস করে। তার রেস কাটতে না কাটতেই আবারও একটি মর্টারশেল পাওয়ায় এলাকায় এখন আতঙ্ক বিরাজ করছে।

Facebook Comments Box

Posted ১১:২৮ অপরাহ্ণ | শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com