মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেটে প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শুরু

অনলাইন ডেস্ক   |   বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   41 বার পঠিত

সিলেটে প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শুরু

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে সিলেট শহীদ মিনারে মানুষের ঢল নেমেছে।
বুধবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে পুষ্পস্তবক অর্পণ শুরু হয়। রাত ১২টার আগে থেকেই সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় সর্বস্তরের মানুষের ঢল নামে। রাত সোয়া ১২টার দিকে সিলেটে হালকা বৃষ্টি নামে। এসময় ছাতা নিয়ে আগত মানুষজন শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

একুশের প্রথম প্রহর রাত ১২টা এক মিনিটে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদ মিনার বাস্তবায়ন কমিটি পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে শ্রদ্ধা নিবেদন শুরু হয়, পরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ও মহানগর ইউনিটের। এরপর সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী, এনডিসি, সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম, সিলেট মহানগর পুলিশ কমিশনার মো. জাকির হোসেন খান, পিপিএম, জেলা প্রশাসক শেখ রাসেল হাসান, জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-পরিচালক ও সিলেট জেলা পরিষদের চেয়াম্যানসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।

 

 

এরপর আজ বুধবার (২১ ফেব্রুয়ারি) ভোর থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে ফের সকল শ্রেণীপেশার মানুষের ঢল নামে। সিলেট নগরী ও এর আশপাশ এলাকা থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা প্রভাতফেরী নিয়ে একে একে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এসে ভাষা শহীদদের ফুলেল শ্রদ্ধা জানান। এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে দুপুর পর্যন্ত শ্রদ্ধা নিবেদন অব্যাহত ছিলো।

Facebook Comments Box

Posted ২:৫৩ অপরাহ্ণ | বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com