শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাট সীমান্তে ৩ ভারতীয় নাগরিক আটক

গোয়াইনঘাট প্রতিনিধি   |   মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   55 বার পঠিত

গোয়াইনঘাট সীমান্তে ৩ ভারতীয় নাগরিক আটক

সিলেটের গোয়াইনঘাটে জাফলং সীমান্ত থেকে ৩ জন ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে সিলেট ৪৮ বিজিবির অধীনস্ত সংগ্রাম বিওপি বিজিবি সদস্যরা।

গোয়াইনঘাট থানা পুলিশ সূত্র জানায়, সিলেট ৪৮ ব্যাটলিয়নের অধীনস্ত সংগ্রাম বিওপি গোয়াইনঘাট সিলেট কর্তৃক সোমবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার সময় গোয়াইনঘাট থানাধীন পূর্ব জাফলং ইউনিয়নের অন্তর্গত পাথরটিলা মেইন পিলার-১২৭৪ হতে আনুমানিক ৩ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে পাথরঘাট কলোনী নামক স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ভারতের মেঘালয় রাজ্যের ডাউকি মুক্তাপুর এলাকার আবুল কালামের ছেলে আহমেদ হোসেন (৫০), মৃত রমেস দাসের ছেলে রাজেস দাস (৪২), মৃত ব্যাঙ্গা তাতীর ছেলে লোকেস তাতী (৩৬)।

অবৈধভাবে পাসপোর্ট ও ভিসা ব্যতিত ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করায় গ্রেফতার করে। সংগ্রাম বিওপি বিজিবি সদস্যরা। পরবর্তীতে গ্রেফতার কৃত আসামিদের বিরুদ্ধে নায়েব সুবেদার মো. শহিদুল আলম গোয়াইনঘাট থানায় এজাহার দায়ের করেন। থানার মামলা নং-২০/৩৯, গ্রেফতারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

অপরদিকে গত সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে আরো ৫ জন পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। রাতভর অভিযান পরিচালনা করে ১ জন জিআর পরোয়নাভুক্ত ও ৪ জন সিআর পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার লাবু গ্রামের জুয়াদ আলীর ছেলে মো. আব্দুল জলিল (৫২), সংগ্রাম বস্তি লন্ডনী বাজার গ্রামের হাবিবুর রহমানের ছেলে সুমন আহমদ, নতুন ভাঙ্গা হাওড় এলাকার আব্দুল আজিজ এর ছেলে মো. আলমগীর হোসেন, কুনকিরি গ্রামের মো. সুরুজ মিয়ার ছেলে রিয়াজ উদ্দিন, তিতকুল্লি হাওর এলাকার আব্দুস সামাদ এর ছেলে মো. মুক্তার আলী।

গোয়াইনঘাট থানার মিডিয়া অফিসার এসআই জাহাঙ্গীর আলম বলেন, বিজিবি কর্তৃক গ্রেফতার কৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে ও ৫ জন পরোয়ানাভুক্ত আসামিদের গ্রেফতার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Posted ৯:০০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com