মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আওয়ামী লীগরা কখনো বদলায় না, হাইব্রিডরা বদলায় : এমপি ইমরান

গোয়াইনঘাট প্রতিনিধি   |   শনিবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   83 বার পঠিত

আওয়ামী লীগরা কখনো বদলায় না, হাইব্রিডরা বদলায় : এমপি ইমরান

‘আওয়ামী লীগরা বদলায় না দলে থাকা হাইব্রিডরা বদলায়’ বলেছেন, সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় কুপারবাজার উচ্চবিদ্যালয়ের হলরুমে বিছনাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্য অনুষ্ঠিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক থাকুক বা না থাকুক আওয়ামী লীগের প্রার্থী দেখে আমাদের ভোট দিতে হবে। আওয়ামী লীগের লোক জনপ্রতিনিধি নির্বাচিত হলে আমাদের দলীয় ঐক্য বজায় থাকবে উল্লেখ করে তিনি বলেন, নির্বাচন ও দলের দুঃসময়ে প্রকৃত ও ত্যাগী আওয়ামী লীগরা বদলায় না, বদলায় দলের ভিতরে থাকা হাইব্রিড নামের আওয়ামী লীগ। বঙ্গবন্ধু ডাকে সাড়া দিয়ে মুক্তিযোদ্ধারা এ দেশ স্বাধীন করেছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাই নবগঠিত ১৩নং বিছনাকান্দি ইউনিয়নে আহ্বায়ক কমিটিতে প্রকৃত ও ত্যাগী কর্মীরা যেন স্থান পায়। আমরা যেন কমিটি গঠনে স্বজনপ্রীতিতে আমার লোক খালাতো ভাই মামাতো ভাই না দেখে দলকে বড় করে দেখি। এতে করে দল সুসংগঠিত হবে ও ত্যাগী কর্মীদের মূল্যায়নে সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি পাবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের সঞ্চালনায় রুস্তুমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আসলম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাপ মিয়া।
উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, সিলেট জেলা পরিষদের মহিলা সদস্য তামান্না নাজমুল হেনা।

অনুষ্ঠিত কর্মিসভায় বিছনাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষে স্বাগতিক বক্তব্য রাখেন ডা. নবী হোসেন।
এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ফরিদ উদ্দিন শামীম ২নং পশ্চিম জাফলং ইউপি চেয়ারম্যান মামুন পারভেজ, ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন নিজাম।
এসময় উপস্থিত ছিলেন, রুস্তমপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক মো. কামাল হোসেন মেম্বার, বিছনাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা ও কর্মীরা।

বিকাল ৩টায় রুস্তুমপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্য কর্মিসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এমপি ইমরান আহমদ।

Facebook Comments Box

Posted ৫:২৪ অপরাহ্ণ | শনিবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com