শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির পরামর্শ সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক   |   বুধবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   45 বার পঠিত

বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির পরামর্শ সভা অনুষ্ঠিত

বৃহত্তর মদিনা মার্কেট ব্যসায়ী সমিতির আওতাধীন এলাকার সঠিক বাজার ব্যবস্থাপনা, যানজট নিরসন ও সরকারি নির্দেশনা অনুয়ায়ী দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত ৮টায় বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির কার্যালয়ে সমিতির উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।

বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুস সাত্তার এর সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ হাফিজ হুসাইন আহমদ মাসুম এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের কাউন্সিলর এবং সমিতির উপদেষ্টা শ্রী জগদীশ চন্দ্র দাশ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সমিতির ধর্ম সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. বাবলু খান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতি আমাদের ঐতিহ্য ও গৌরবের প্রতীক। ১৯৯৮ সনে প্রতিষ্ঠিত এ সংগঠন ব্যবসায়ীদের কল্যাণে দীর্ঘ দুই যুগ ধরে কাজ করে যাচ্ছে। সকলের অব্যাহত সহযোগিতা থাকলে এ প্রতিষ্ঠানের কার্যক্রম আরও গতিময় ও প্রাণবন্ত হয়ে উঠবে।

সমিতির সামগ্রিক বিষয়ে আলোকপাত করে সভাপতির বক্তব্যের উপর উন্মুক্ত আলোচনায় অংশ নেন আব্দুল বাসিত মহসিন, আতিকুর রহমান আতিক, রাসেল আহমদ, ডা. মন্টু দা, শামিম আহমদ, বশির আহমদ, নাজমুল ও মিজান আহমদ রুমন। সদস্যদের বক্তব্যের প্রেক্ষিতে জবাবী বক্তব্য প্রদান করেন সমিতির সভাপতি মো আব্দুস সাত্তার।

সভাপতি তাঁর বক্তব্যে বলেন, সমিতির শুরু লগ্ন থেকে যে নিয়মে বাজার চলে আসছে আমরা সেই ধারাবাহিকতায় সাম্য ও সম্প্রীতির মাধ্যমে ব্যবসায়ীদের কল্যানে সমিতির উন্নয়নে আমার পরিষদ নিয়ে সকলের সহযোগিতায় কাজ করে যাচ্ছি। আমরা ফুটপাত পরিস্কার ও যানজট নিরসনে সর্বদা সোচ্চার রয়েছি।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে শৃঙ্খল বাজার ব্যবস্থাপনা পরিকল্পিত ব্যবসাবান্ধব সমিতি গঠনে জোর দেন।

পরামর্শ সভায় সমিতির উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন- শালিস ব্যক্তিত্ব হেলাল আহমদ, ননী গোপাল দত্ত, আব্দুল হান্নান, সৈয়দুন্নুর তালুকদার, সমিতির সিনিয়র সহসভাপতি জুবের আহমদ জুবেল, সহসভাপতি সাইদুল ইসলাম, সহসভাপতি বিপ্লব কুমার দেব, সহসাধারণ সম্পাদক ফারুক মিয়া, সাংগঠনিক সম্পাদক সেলিম আহমদ শিবলী, সমাজ কল্যাণ সম্পাদক জাকির জালালী, সদস্য কাউছার আহমদ কাহার, সদস্য মো. উমর আলি, সদস্য সিতু রঞ্জন দে প্রমুখ।

Facebook Comments Box

Posted ১২:০৭ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com