শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জগন্নাথপুরে নুরুল ইসলাম স্মরণে দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ

অনলাইন ডেস্ক   |   রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   32 বার পঠিত

জগন্নাথপুরে নুরুল ইসলাম স্মরণে দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ

সুনামগঞ্জ জেলা জগন্নাথপুর উপজেলার সালদিঘা গ্রামের দানশীল ব্যক্তি মরহুম হাজী নুরুল ইসলামের রুহের মাগফেরাত কামনায় তার পরিবারের উদ্যোগে এক দোয়া মাহফিল ও দরিদ্রদের মধ্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
গত শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টায় দোয় মাহফিল ও হত দরিদ্রদের মধ্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের কৃতি সন্তান, শান্তিগঞ্জ উপজেলার মাটি ও মানুষের নেতা, মরহুমের ভাতিজা, সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষানুরাগী রফিকুল ইসলাম খসরু।
দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মরহুমের বড় ছেলে হাজী সুজাতুল ইসলাম, ছোট ছেলে এনামুল ইসলাম রাসেল, বিশিষ্ট মুরব্বী গোলাপ মিয়া, ময়নুল হক, মকদুস মিয়া, রফু মিয়া, সাহাব উদ্দিন, দেলওয়ার হোসেন, সোহেল আহমদ, সুফি মিয়া সহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
মরহুম হাজী নুরুল ইসলামের রুহের মাগফেরাত কামনা করে দোয়ার পরিচালনা করেন গোফরাপুর, গয়াসপুর সালদিঘা মাদরাসার মুহতামিম মাওলানা ওমর ফারুক।
অনুষ্ঠানে এলাকার হত দরিদের মধ্যে ৪৫টি সেলাই মেশিন বিতরণ করা হয় প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে রফিকুল ইসলাম খসরু বলেন, এলাকার প্রশিক্ষণপ্রাপ্ত হত দরিদ্র বেকার নারী ও পুরুষকে স্বাবলম্বী করার লক্ষ্যে মরহুম হাজী নুরুল ইসলামের পরিবারের পক্ষ থেকে এই ৪৫টি সেলাই মেশিন বিতরণ করা হলো। তিনি বলেন, মেশিনপ্রাপ্ত ব্যক্তিগণ সঠিক ভাবে ব্যবহার করে নিজের বেকারত্ব দূর করে সমাজের কল্যাণে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

Facebook Comments Box

Posted ১১:১৩ অপরাহ্ণ | রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com