শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
৫-এ সাইট ফুটবল লীগের উদ্বোধনে আব্দুল মালিক জাকা

খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে

অনলাইন ডেস্ক   |   রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   281 বার পঠিত

খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে

চ্যানেল এস ইউকে-এর স্পেশ্যাল করেসপন্ডেন্ট আব্দুল মালিক জাকা বলেছেন, একমাত্র খেলাধুলাই পারে যুব-সমাজকে মাদক থেকে দূরে রাখতে। খেলাধুলার মাধ্যমে যেমন শরীর চর্চা হয়, তেমনি সুনাম ও অর্জন করা যায়। আজকের যুব সমাজ হবে আগামী বাংলাদেশের কাণ্ডরি। সেই বাংলাদেশের নেতৃত্ব দিতে যুব-সমাজকে প্রস্তুত হতে হবে। শিক্ষা-দীক্ষায় খেলাধুলায় হতে হবে সেরা। এই খেলার মাধ্যমে পাড়ায় পাড়ায় উৎসব ছড়িয়ে পরে।

তিনি (১১ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় নগরীর কাজীটুলাস্থ স্কোর জোন মাঠে সুরমা বয়েজ ক্লাব আয়োজিত ও নতুন প্রবেশ ডটকম-এর সহযোগিতায় ৫-এ সাইট ফুটবল লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সুরমা বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছের পরিচালনায় বক্তব্য রাখেন নতুন প্রবেশ ডটকম এর এক্সকিউটিভ ইডিটর আব্দুল মুনতাকিম, সুরমা বয়েজ ক্লাবের সাবেক সহ-সভাপতি গোপাল বাহাদুর, যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ।

টুর্নামেন্টে যে ১০টি দল অংশগ্রহণ করছে-মল্লিকা সমাজ কল্যাণ সংস্থা, অন্তরঙ্গ সমাজ কল্যাণ সংস্থা, বাংলাদেশ নেপাল সমিতি, কলবাখানী ইয়াং মেনস্ ক্লাব, শিরোপা কোচিং সেন্টার, বাংলাদেশ সামাজিক শক্তি, সুরমা বয়েজ ক্লাব, সিলেট বয়েজ ক্লাব, সিটি ক্লাব, সামজ কল্যাণ সমিতি।

Facebook Comments Box

Posted ১০:৪৩ অপরাহ্ণ | রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com