শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিচেঞ্জার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   91 বার পঠিত

মানিচেঞ্জার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

‘মানিচেঞ্জার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’-এর নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ধানমন্ডিস্থ ৩২ নম্বরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে সর্বস্তরের মানিচেঞ্জারবৃন্দকে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

‘মানিচেঞ্জার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’-এর নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ এবং দায়িত্বভার অর্পণ ও গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় রাজধানী ঢাকায় স্যুট নং-৭/বি, আজাদ সেন্টার, ৫৫, পুরানা পল্টনস্থ অ্যাসোসিয়েশনের অফিস কক্ষে শপথ গ্রহণ এবং দায়িত্বভার অর্পণ ও গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়। গত শনিবার (৩ ফেব্রুয়ারি) ‘মানিচেঞ্জার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’-এর ত্রৈবার্ষিক (২০২৪-২০২৬) নির্বাচন রাজধানী ঢাকায় অনুষ্ঠিত হয়।
নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে শপথবাক্য পাঠ করান ‘মানিচেঞ্জার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’-এর নির্বাচন বোর্ডের চেয়ারম্যান কাজী আবুল কালাম সামসুদ্দীন।
অনুষ্ঠানে শপথ গ্রহণ করেন নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি এম এস জামান, মহাসচিব প্রকৌশলী গৌতম দে, কার্যনির্বাহী কমিটির নির্বাহী পরিষদের সহ-সভাপতি মোহাম্মদ সাইফুল আলম, মো. ফজলুর রহমান, সাংগঠনিক সচিব কে এম মাকছুদুর রহমান, কোষাধ্যক্ষ মো. সবুজ মোল্লাসহ নির্বাহী কমিটির ৮ সদস্য।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও পবিত্র শ্রীমদ্ভাগবত গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরে সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।
শপথবাক্য পাঠ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নির্বাচন আপিল বোর্ডের চেয়ারম্যান যোগেশ চন্দ্র দত্ত, সদস্য ছাদ উদ্দিন আহমেদ, মো. জাহেরুল ইসলাম, নির্বাচন বোর্ডের চেয়ারম্যান কাজি আবুল কালাম শামসুদ্দিন, সদস্য শেখ আজাদ হোসেন চিশতি, ইমামুল হাসানসহ বিশিষ্ট মানিচেঞ্জারবৃন্দ এবং অব্যবহিত কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সচিব মো. বাহার উদ্দিন ও কোষাধ্যক্ষ হাজী শওকত আলী।
শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় ধানমন্ডিস্থ ৩২ নম্বরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে সর্বস্তরের মানিচেঞ্জারবৃন্দকে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর সন্ধ্যায় ৬টায় অ্যাসোসিয়েশনের অফিস কক্ষে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জামান মানি চেঞ্জিং হাউজ ঢাকার স্বত্ত্বাধিকারী ও সংগঠনের সভাপতি এম. এস জামান। সভা পরিচালনা করেন সিলেটের লালদিঘীরপার কালীঘাটের ‘মা-মনি মানি এক্সচেঞ্জ হাউজ’-এর স্বত্ত্বাধিকারী ও সংগঠনের মহাসচিব প্রকৌশলী গৌতম দে।

 

 

 

 

Facebook Comments Box

Posted ৮:৩৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com