শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাট প্রেসক্লাবের নতুন সদস্যদের বরণ ও পরিচিতি সভা

গোয়াইনঘাট প্রতিনিধি   |   সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   78 বার পঠিত

গোয়াইনঘাট প্রেসক্লাবের নতুন সদস্যদের বরণ ও পরিচিতি সভা

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পেশাদার গণমাধ্যমকর্মীদের সংগঠন ঐতিহ্যবাহী গোয়াইনঘাট প্রেসক্লাবের নবনির্বাচিত সদস্যদের বরণ, পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার( ৫ ফেব্রুয়ারি) দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমনের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, গোয়াইনঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. আব্দুল মালিক, সাবেক সভাপতি মনজুর আহমদ, সিনিয়র সহ-সভাপতি মিনহাজ উদ্দিন, অর্থ সম্পাদক মিনহাজ মির্জা, দপ্তর সম্পাদক রফিক সরকার, নির্বাহী সদস্য হারুন অর রশিদ, আলী হোসেন, দুর্গেস চন্দ্র সরকার বাপ্পী, নব মনোনীত সদস্য মো. নজরুল ইসলাম ও আমির উদ্দিন।

 

 

এ সময় বক্তারা বলেন, গোয়াইনঘাট প্রেসক্লাব একটি ঐতিহ্যবাহী সংগঠন। দেশের বিভিন্ন যায়গায় উক্ত সংগঠনের সাংবাদিকদের অনেক সুনাম রয়েছে। এই সুনাম অক্ষুন্ন রাখতে নতুন সদস্যদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। আপনারা যারা আবেদন করেছেন তাঁদের আবেদন যাচাই-বাছাই করে আপনাদের নির্বাচন করা হয়েছে। তাই গোয়াইনঘাটের সাংবাদিকতাকে ন্যায় ও সত্যের পথে অবিচল রেখে দেশ ও মানুষের স্বার্থে সকলের একযোগে কাজ করতে হবে। রাস্ট্রের কোন ক্ষতি হয় বা সংগঠন বিরোধী কোন কার্যকলাপ থেকে বিরত থাকার জন্য আহ্বান করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

Facebook Comments Box

Posted ৮:২৭ অপরাহ্ণ | সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com