শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেট মেডিকেল ল্যাব টেকনিশিয়ান এসোসিয়েশনের আনন্দ ভ্রমন

অনলাইন ডেস্ক   |   শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   98 বার পঠিত

সিলেট মেডিকেল ল্যাব টেকনিশিয়ান এসোসিয়েশনের আনন্দ ভ্রমন

সিলেট মেডিকেল ল্যাব টেকনিশিয়ান এসোসিয়েশনের আনন্দ ভ্রমণ ও মেডিকেল টেকনিশিয়ানদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ ফেব্রূয়ারি) সিলেটের দৃষ্টি নন্দন স্থানগুলো দেখতে যান এই ভ্রমন পিপাষুরা। এদিকে সকাল ১০টায় রিকাবীবাজার থেকে যাত্রা শুরু করেন তারা। যাত্রাকালে শ্রীমঙ্গল লাউয়াচড়া জাতীয় উদ্যানে যাওয়ার পথিমধ্যে পর্যটন নগরীর সিলেটের আরো দৃষ্টিনন্দন স্থানগুলো দেখে উপভোগ করেন তারা।

এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, সংগঠনকে আরো এগিয়ে নিতে সকল সদস্যকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মেডিকেল ল্যাব টেকনিশিয়ানরা মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। দীর্ঘ পথ চলায় এই সংগঠনটি সমাজ উন্নয়নে ভূমিকা রাখছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলের দোয়া ও সহযোগিতা চান সংগঠনের নেতৃবৃন্দ।এদিকে আনন্দ ভ্রমণে নানা প্রতিযোগিতামূলক অনুষ্ঠান সম্পন্ন করা হয়। ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আনন্দ ভ্রমণ ও মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর মোঃ নজরুল ইসলাম ভুঁইয়া, বিশেষ অতিথি আবুল কালাম আজাদ। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মেডিকেল ল্যাব টেকনিশিয়ান এসোসিয়েশনের সভাপতি জাবেদ আহমদ, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন বাদশাহ, সাংগঠনিক সম্পাদক আকাশ চন্দ্র দে সুমন, কোষাধ্যক্ষ মোঃ জনি মিয়া, প্রচার সম্পাদক মোঃ ইসমাইল হোসেন খান, সদস্য রোমান, উজ্জল, সৈয়দ সুমন, হাফিজ, মোজাম্মেল, আহ্বায়ক মোঃ মুজিবুল হক, সদস্য সচিব আসাদ আহমদ আজাদ প্রমুখ।

Facebook Comments Box

Posted ১০:২৭ অপরাহ্ণ | শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com