শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেটে ‘ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি’র আহবায়ক কমিটি ঘোষণা

অনলাইন ডেস্ক   |   শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   37 বার পঠিত

সিলেটে ‘ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি’র আহবায়ক কমিটি ঘোষণা

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি সিলেট জেলা শাখার মেয়াদ উত্তীর্ণ হওয়ায় কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে পূরাতন কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিলেট জেলা পরিষদে জেলার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যানদের সাথে এক মতবিনিময় ও আলোচনা সভার আয়োজন করা হয়।

জৈন্তাপুর উপজেলার ৫নং ফাতেহপুর ইউপি চেয়ারম্যান রফিক আহমদের সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি’র কেন্দ্রীয় উপদেষ্টা ও চেয়ারম্যান মেম্বার কল্যাণ ট্রাস্টের সদস্য মস্তাক আহমদ পলাশ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি’র কেন্দ্রীয় সহ সভাপতি আব্দুল ওয়াদুদ চেয়ারম্যান।

সভায় স্থানীয় সরকারকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষে ব্যাপক আলোচনা শেষে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউপি চেয়ারম্যান হিরণ মিয়াকে আহবায়ক মনোনীত করা হয়।

কমিটিতে যুগ্ম আহবায়ক হিসাবে রয়েছেন গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ি ইউপি চেয়ারম্যান এম নিজাম উদ্দিন, দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউপি চেয়ারম্যান তাওয়াজিদুল হক তুহিন, জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউপি চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া, কানাইঘাট উপজেলার সদর ইউপি চেয়ারম্যান আফসার উদ্দিন আহমদ চৌধুরী, জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী, গোয়াইনঘাট উপজেলার রস্তুমপুর ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাব, ওসমানীনগর উপজেলার তাজপুর ইউপি চেয়ারম্যান ঝলক পাল. বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউপি চেয়ারম্যান আরশ আলী, গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল হানিফ খান, কোম্পানিগঞ্জ উপজেলার দক্ষিণ রণীখাই ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন এমাদ, বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউপি চেয়ারম্যান আমান উদ্দিন ও ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও ইউপি চেয়ারম্যান শিপু চৌধুরী।

এছাড়া আহবায়ক কমিটির সদস্য হিসেবে রয়েছেন জৈন্তাপুর উপজেলার ফতেহপুর ইউপি চেয়ারম্যান রফিক আহমদ, গোলাপগঞ্জ উপজেলার উত্তর রনিখাই ইউপি চেয়ারম্যান মাস্টার ফয়জুর রহমান, কানাইঘাট উপজেলার দিঘীরপর পূর্ব ইউপি চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী মুহিন, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি চেয়ারম্যান এম. তমিজ উদ্দিন, জকিগঞ্জ উপজেলার সদর ইউপি চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদ, দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউপি চেয়ারম্যান ওয়েছ আহমদ, গোয়াইনঘাট উপজেলার সদর ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী সুমন, গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউপি চেয়ারম্যান সৈয়দ হাসিন আহমদ মিন্টু, বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউপি চেয়ারম্যান মুরাদ চৌধুরী, বিশ্বনাথ উপজেলার সদর ইউপি চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, ওসমানীনগর উপজেলার ওসমানপুর ইউপি চেয়ারম্যান ওয়ালী উল্লাহ বদরুল, ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম মনা, জৈন্তাপুর উপজেলার সদর ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম ও দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউপি চেয়ারম্যান শাহ ওলিদুর রহমান।

মতবিনিময় ও আলোচনা সভায় সিলেট জেলার সকল ইউনিয়নের দাবী দাওয়া আদায়, কর্মসৃজন প্রকল্প পূনরায় চালু, চেয়ারম্যান ও মেম্বারগণের ভাতাবৃদ্ধির বিষয়ে ব্যাপক আলোচনা করা হয় এবং নতুন কমিটির অভিষেক ও প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপিকে সংবর্ধনা সহ স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত হয়।

Facebook Comments Box

Posted ১২:০১ পূর্বাহ্ণ | শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com