বুধবার ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গ্লোবাল চেঞ্জ মেকার অ্যাওয়ার্ড ২০২৪ পেলো “M360 ICT.

অনলাইন ডেস্ক   |   বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   137 বার পঠিত

গ্লোবাল চেঞ্জ মেকার অ্যাওয়ার্ড ২০২৪ পেলো “M360 ICT.

বুধবার (২৪ জানুয়ারি) ব্যাংকক, থাইল্যান্ড এ অনুষ্ঠিত গ্লোবাল চেঞ্জ মেকার অ্যাওয়ার্ড ২০২৪ এ অ্যাওয়ার্ড পেলো “এম ৩৬০ আই সি টি”। ট্রাভেল ও ট্যুরিজম সেক্টর এ বিশেষ অবদান এর জন্য “এম ৩৬০ আই সি টি” এ সম্মাননা পেল।

কোম্পানির পক্ষ থেকে অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন প্রতিষ্ঠানটির সি ই ও ফাহিম শাহরিয়ার। বেসিস ন্যাশনাল আই সি টি অ্যাওয়ার্ড ২০২২ এ ট্যুরিজম এন্ড হসপিটালিটি ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন, কমনওয়েলথ বিসনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২৩, সাউথ এশিয়ান বিসনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২৩ হওয়া সহ দেশ ও বিদেশ থেকে একাধিক সম্মাননা অর্জন করেছে ইতিমধ্যে। এম ৩৬০ আই সি টি বাংলাদেশ সহ আরো ১২ টি দেশে সফলভাবে তাদের টেকনোলজি সেবা পরিচালিত করছে।

বর্তমানে এম ৩৬০ আই সি টি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এ আই) নিয়েও কাজ করছে। কোম্পানিটি ট্রাভেল এবং ট্যুরিজম সেক্টর ছাড়াও আরও বিভিন্ন সেক্টরে তাদের দক্ষতার প্রমাণ দিয়ে যাচ্ছে।কোম্পানিটিতে কাজ করছে আন্তর্জাতিক মানসম্পন্ন ম্যানেজমেন্ট টীম ও ডেভেলপমেন্ট টীম।কোম্পানির চেয়ারম্যান প্রফেসর ড. মাহবুবুল হক জোয়ারদার,যিনি একজন সার্টিফাইড ম্যানেজমেন্ট কনসালটেন্ট।

কোম্পানিতে ভাইস চেয়ারম্যান হিসেবে আছেন মাসুম এম ডি মহসিন, যিনি বাংলাদেশের প্রথম আইটি কোম্পানির প্রতিষ্ঠাতা ও একজন বীর মুক্তিযোদ্ধা।
ভাইস চেয়ারম্যান হিসেবে আরও আছেন চৌধুরী মোস্তাক আহমেদ, যিনি ন্যাশনাল ব্যাংক এবং পদ্মা ব্যাংক এর ম্যানেজিং ডিরেক্টর ছিলেন।
এছাড়াও কোম্পানিটিতে ৯০ জন এর অধিক সফটওয়ার ইঞ্জিনিয়ার কর্মরত আছেন।

Facebook Comments Box

Posted ৮:৩৬ অপরাহ্ণ | বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com