মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রওশন এরশাদের ঘোষণা আমলে নিচ্ছি না: চুন্নু

অনলাইন ডেস্ক   |   রবিবার, ২৮ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   38 বার পঠিত

রওশন এরশাদের ঘোষণা আমলে নিচ্ছি না: চুন্নু

মুজিবুল হক চুন্নু। ছবি: সংগৃহীত

জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ নিজেকে দলের চেয়ারম্যান হিসেবে ঘোষণা দিয়েছেন। একই সঙ্গে জাপার প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদকে দলের মহাসচিব হিসেবে দায়িত্ব দিয়েছেন। আর জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন।

এর প্রেক্ষিতে জাতীয় পার্টির মহাসচিব (জিএম কাদের পন্থি) মুজিবুল হক চুন্নু বলেছেন, বিষয়টা আমরা আমলে নিচ্ছি না। কারণ তিনি এমন সিদ্ধান্ত নেয়ার কেউ না। আমাদের গঠনতন্ত্রে তার এমন সিদ্ধান্ত নেয়ার কোন অধিকার নেই।
রবিবার (২৮ জানুয়ারি) বনানীতে জাতীয় পার্টির কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এর আগে রবিবার গুলশানে নিজ বাসভবনে জি এম কাদের বিরোধী নেতাকর্মীদের নিয়ে এক মতবিনিময় সভায় জাতীয় পার্টি থেকে জি এম কাদের ও মুজিবুল হক চুন্নুকে অব্যাহতি দেয়ার ঘোষণা দেন দলটির প্রধান পৃষ্ঠপোষক ও কো-চেয়ারম্যান রওশন এরশাদ। তিনি জানান, দলের গঠনতন্ত্রের ২০/১ ধারার ক্ষমতাবলে এ সিদ্ধান্ত নিয়েছেন।

এ সময় তিনি পরবর্তী কাউন্সিল না হওয়া পর্যন্ত কাজী মামুনুর রশীদকে নতুন মহাসচিব ঘোষণা করা হয়।

এছাড়া নিজেকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষণা করে রওশন এরশাদ বলেন, নেতাকর্মীদের অনুরোধে পার্টির চেয়ারম্যানের দায়িত্ব নিলাম। পরবর্তী সম্মেলন না হওয়া পর্যন্ত কাজী মানুনুর রশীদকে মহাসচিব ঘোষণা করছি।

তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অযোগ্য নেতৃত্ব ও ভুল সিদ্ধান্তের কারণে অভিভাবকহীন হয়ে পড়েছে জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মীরা। জাতীয় পার্টিতে এখন ক্রান্তিকাল বিরাজ করছে। দলের প্রধান পৃষ্ঠপোষক ও কো-চেয়ারম্যান হওয়ায় আমি বেগম রওশন এরশাদ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করেছি।

তার এমন ঘোষণার পর তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় পার্টির মহাসচিব (জিএম কাদের পন্থি) মুজিবুল হক চুন্নু এক জরুরি সংবাদ সম্মেলনে নিজেদের অবস্থান তুলে ধরেন।

Facebook Comments Box

Posted ৪:২৭ অপরাহ্ণ | রবিবার, ২৮ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com