মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেট ও শ্রীমঙ্গলে নাগরী’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ২৬ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   55 বার পঠিত

সিলেট ও শ্রীমঙ্গলে নাগরী’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

দেশে ও প্রবাসে বসবাসরত তরুণদের নিয়ে গঠিত সমাজকল্যাণমূলক সংগঠন নাগরী’র উদ্যোগে অসহায়-দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গত শনিবার থেকে এ কার্যক্রম শুরু হয়ে গতকাল শুক্রবার সম্পন্ন হয়েছে। পৃথক পৃথকভাবে বিভিন্নস্থানে শীতবস্ত্র বিতরণকালে সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে সংগঠনের সদস্যদের নিজেদের অর্থায়নে নগরীর সিলেট ক্বিনব্রিজ এলাকা, কাজীরবাজার ব্রিজ, সিলেট পুরাতন রেলস্টেশন ও নতুন রেলস্টেশন, শাহজালাল মাজার, চৌহাট্টা-আম্বরখানা এলাকাসহ নগরের গুরুত্বপূর্ণ মোড়ে থাকা ভাসমান অসহায়-দুস্থদের মধ্যে কম্বল বিতরণ করেন। এছাড়াও বিগত সপ্তাহে প্রচন্ড শীতের সময় শ্রীমঙ্গল রেলস্টেশনে এবং স্টেশন সংলগ্ন এলাকায় ভাসমান মানুষদের মধ্যে কম্বল বিতরণ করেন সংগঠনের সদস্যবৃন্দ।

২০২১ সালের ২৬ মার্চ প্রতিষ্ঠিত নাগরী সুবিধাবঞ্চিত মানুষদের সেবায় সাধ্যমতো কাজ করে যাচ্ছে। পথশিশুদের কল্যাণে, অসহায়-দারিদ্রদের কল্যাণে, বন্যার্তদের খাদ্যসামগ্রী বিতরণ, দুঃস্থদের ঘর নির্মাণ- মেরামত এবং বৃক্ষরোপনসহ নানারকম সমাজকল্যাণমূলক কাজ করে আসছে নাগরী। সমাজকল্যাণে আগ্রহী যেকোনো কিশোর-তরুণ নাগরী’র সাথে যুক্ত হতে পারেন। যুক্ত হতে ফেসবুকে নাগরী লিখে সার্চ দিলে নাগরীর পেইজ পাওয়া যাবে। যেকেউ নাগরীর সাথে যুক্ত হতে পারেন।

 

Facebook Comments Box

Posted ১১:০৩ অপরাহ্ণ | শুক্রবার, ২৬ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com