শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেটে ৪র্থ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন সিআইপি মাহি উদ্দিন সেলিম

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ২৬ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   694 বার পঠিত

সিলেটে ৪র্থ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন সিআইপি মাহি উদ্দিন সেলিম

৪র্থ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় প্রধান অতিথি মাহি উদ্দিন আহমদ সেলিম সিআইপি এর হাতে সম্মাননা স্মারক তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ।

সিলেট বিভাগের অন্যতম ফুটবলের বৃহত্তম আসর ৪র্থ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার (২৬ জানুয়ারি) সিলেট নগরের ৪০নং ওয়ার্ডের কুচাই ইছরাব আলী হাইস্কুল ও কলেজের মাঠে ৪র্থ বারের মতো এই বিশাল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাফুফের কার্যনির্বাহী সদস্য ও সিলেট ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম সিআইপি।

এ সময় মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন, এই সুন্দর প্রতিযোগিতামূলক ৪র্থ স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট আয়োজনের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে আয়োজকদের প্রতি ধন্যবাদ জানাচ্ছি। এই রকম ফুটবল টুর্নামেন্ট যতবেশি আয়োজন হবে ততই আরও বেশি করে ফুটবল এগিযে যাবে। এই টুর্নামেন্ট সফল করতে আমাদের পক্ষে থেকে সকল প্রকার সহযোগিতা অব্যাহত থাকবে।

স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের প্রধান উপদেষ্টা সৈয়দ আলী আজম মুকুলের সভাপতিত্বে ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক তালহা আহমদ ও সহসভাপতি নাহিদ আহমদের যৌথ পরিচালনায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামিম আহমদ, ৪০নং ওযার্ডের কাউন্সিলর লিটন আহমদ, ৪১নং ওয়ার্ডের কাউন্সিলর ফখরুল ইসলাম, ৪২নং ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান, কুচাই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম, যুক্তরাজ্য প্রবাসী সৈয়দ মনসুর আহমদ, সৈয়দ হেলাল আহমদ, বিশিষ্ট শিক্ষা ও ক্রীড়ানুরাগী আব্দুর রউফ দারা, হাসান মাহমুদ মসরু, যুক্তরাজ্য প্রবাসী রুজিয়া বেগম রুজি, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু, ইতালি প্রবাসী সৈয়দ জাবেদ আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়ানুরাগী নাজির আহমদ স্বপন, ফ্রান্স প্রবাসী শাকিল আহমদ দুলাল।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বি জমির উদ্দিন, মাহমুদ হোসেন শাহিন, জনতা ক্লাবের সভাপতি সাদেক আহমদ, বিশিষ্ট সমাজসেবী আব্দুল আলীম এমাদ, ইকবাল হোসেন মিটু, নুরুল আলম শুকন, আব্দুল আহাদ, সালমান আহমদ রিমন, এমরান আহমদ প্রমুখ।

মাসব্যাপী এই টুর্নামেন্টে ৩২টি টিম অংশ গ্রহণ করছে। উদ্বোধনী খেলায় এম কে গ্লাক্টিকো ও বিয়ানীবাজার উপজেলা ফুটবল একাদশ মোকাবেলা করে। ট্রাইবেকারে বিয়ানীবাজার উপজেলা ফুটবল একাদশ জয়লাভ করে।

 

 

Facebook Comments Box

Posted ১১:৩৭ অপরাহ্ণ | শুক্রবার, ২৬ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com