বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জগন্নাথপুরে হিজল ও করচ গাছের চারা বিতরণ

জগন্নাথপুর প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   33 বার পঠিত

জগন্নাথপুরে হিজল ও করচ গাছের চারা বিতরণ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় জলবায়ু সহনশীল ও জলাভূমি বনায়ন কার্যক্রমের আওতায় হিজল ও করচ গাছের চারা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা মৎস্য অধিদপ্তর এবং খাদ্য ও কৃষি সংস্থার বাস্তবায়নধীন কমিউনিটি বেইজেড ক্লাইমেন্ট রেজিলিয়েন্ট ফিশারিজ এন্ড একুয়া কালচার ডেভেলপমেন্ট ইন বাংলাদেশ প্রকল্পের মাধ্যমে সংরক্ষণের উদ্দেশ্যে সিবিও (উপকারভোগী )নেতৃবৃন্দের মধ্যে হিজল ও করচ গাছের চারা বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা সামশুল করিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী, উপজেলা মৎস্য কর্মকর্তা আখতারুজ্জামান, জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার প্রতিনিধি জিয়াউল হক, শফি উল্ল্যা, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, আশারকান্দি ইউপি চেয়ারম্যান আয়ূব খান, মিরপুর ইউপি চেয়ারম্যান মাহাবুবুল হক শিরীন, চিলাউড়া হলদিপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল প্রমূখ।

উল্লেখ্য যে, উপজেলা মৎস্য কর্মকর্তা আখতারুজ্জামান জানান, উপজেলার সিবিও (উপকারভোগী) মধ্যে ২ শত হিজল গাছের চারা ও ২ শত করচ গাছের চারা বিতরণ করা হয়েছে।

Facebook Comments Box

Posted ১১:২৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com