বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

৮১ বছর বয়সে এসে রেখার সঙ্গে ছবি শেয়ার করলেন অমিতাভ

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   106 বার পঠিত

৮১ বছর বয়সে এসে রেখার সঙ্গে ছবি শেয়ার করলেন অমিতাভ

প্রকাশ্যে জয়া বচ্চনের আচরণই বারবার যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়ে গিয়েছেন, যা রটে তার কিছুটা তো বটে। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেই চর্চা ফিকে না হলেও সম্পর্কের সমীকরণগুলো খুব স্বাভাবিকভাবেই পাল্টে গিয়েছে। বিভিন্ন অনুষ্ঠানে জয়া বচ্চন ও রেখাকে কথা বলতেও দেখা গিয়েছে।

অমিতাভ-রেখাকে যদিও খুব একটা একসঙ্গে দেখা যায় না। তবে ৮১ বছর বয়সে এসে অমিতাভ বচ্চন হঠাৎই শেয়ার করে বসলেন রেখার সঙ্গে তোলা একটি ছবি। এখানেই ইতি নন। পাশাপাশি তিনি আরও লিখলেন, এ ছবির পেছনে থাকা ইতিহাস কম নয়। এ ছবি তিনি শেয়ার করেছেন তিনি তার ব্লগে। যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে মাইক হাতে দাঁড়িয়ে রয়েছেন অমিতাভ বচ্চন, পাশে দাঁড়িয়ে রয়েছেন রেখাও।

হিন্দুস্তান টাইমসের অনলাইনে বলা হয়েছে, বলিউডের অন্যতম আইকনিক জুটি অভিতাভ-রেখা। অথচ গত চার দশকে কখনো একসঙ্গে রুপালি পর্দায় দেখা যায়নি তাদের। একটা সময় দুজনের পরকীয়ার গুঞ্জন নিয়ে ফিল্ম ম্যাগজিনগুলোতে কম লেখালেখি হয়নি। জানা যায়, ‘মুকদ্দর কা সিকন্দর’ ছবিতে রেখা-অমিতাভের ঘনিষ্ঠ দৃশ্য বিচলিত করেছিল জয়াকে। স্ত্রীকে খুশি রাখতে রেখার সঙ্গে আর সিনেমা না করার সিদ্ধান্তও নিয়েছিলেন অমিতাভ। পরে যদিও যশ চোপড়ার ‘সিলসিলা’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন অমিতাভ, রেখা ও জয়া। সেই শেষ!

বচ্চন পরিবারের সঙ্গে রেখার শীতল সম্পর্ক নিয়ে কম রটনা নেই। তবে রামমন্দিরে রামলালার প্রাণপ্রতিষ্ঠার দিনেই অযোধ্যা রওনা দেওয়ার কয়েকঘণ্টা আগে অমিতাভের ব্লগে উঠে এসেছে রেখার ছবি! যা দেখে হয়রান অনেকেই। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির পুরোনো বন্ধুদের সঙ্গে কাটানো একটি মুহূর্ত নিজের ব্লগে তুলে ধরেন বিগ বি।

অমিতাভের সেই বন্ধুদের তালিকায় কারা রয়েছেন? বিনোদ খান্না, রাজ কাপুর, রণধীর কাপুর, মেহমুদ, শাম্মি কাপুর, কল্যাণ (সঙ্গীত পরিচালক) এবং রেখা। ছবিতে দেখা গেল একহাতে মাইক, অন্যহাতটি দর্শকদের উদ্দশ্যে নাড়ছেন শাহেনশা। বাকিরা অমিতাভের পাশে দাঁড়িয়ে করতালি দিচ্ছেন। ‘ভুলে বিসরে নগমে’ শীর্ষক এক মিউজিক্যাল শো-এর ফাঁকে তোলা এ ছবি। ফিট সাদা ব্লেজার আর প্যান্টে বিগ বি, জমকালো সিল্কের শাড়িতে রেখা। তার চুলে গজরা, গা ভর্তি গয়না।

এ ছবির সঙ্গে অমিতাভ লেখেন, ‘আহ… এ ছবির নেপথ্যে একটা বিরাট গল্প রয়েছে, কোনো একদিন নিশ্চয় আপনাদের সঙ্গে ভাগ করে নেব’। অভিনেতার এ হেন ক্যাপশনে নিঃসন্দেহে অনুরাগীদের কৌতুহল বাড়িয়ে দিয়েছে।

এদিন ছেলে অভিষেককে সঙ্গে নিয়ে অযোধ্যায় হাজির হন বিগ বি। সোমবার কাকভোরে মুম্বাইয়ের কলিনা এয়ারপোর্টে লেন্সবন্দি হয়েছেন অভিনেতা। রামলালার প্রাণ প্রতিষ্ঠা শেষে মোদি সাক্ষাৎ করেন অমিতাভের সঙ্গে। কয়েক সেকেন্ডের সৌজন্য বিনিময়ের ঝলক ভাইরাল সোশ্যালে।

প্রসঙ্গত, অমিতাভের প্রতি নিজের দুর্বলতার ও ভালোবাসার কথা বহুবার প্রকাশ্যে জানিয়েছেন রেখা, এ ব্যাপারে কোনোদিনই মুখ খোলেনি বচ্চন পরিবারের কোনো সদস্য।

Facebook Comments Box

Posted ১২:৪৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com