শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেট গ্যাস ফিল্ডের ১০নং কূপের উন্নয়ন কাজের পাওনা টাকার দাবিতে ঠিকাদারদের অবস্থান কর্মসূচি পালন

গোয়াইনঘাট প্রতিনিধি   |   মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   54 বার পঠিত

সিলেট গ্যাস ফিল্ডের ১০নং কূপের উন্নয়ন কাজের পাওনা টাকার দাবিতে ঠিকাদারদের অবস্থান কর্মসূচি পালন

সিলেটের গোয়াইনঘাটে সিলেট গ্যাস ফিল্ডস লিঃ এর ১০নং গ্যাস (অনুসন্ধান) কূপের উন্নয়ন কাজের স্থানীয় ঠিকাদারগণের পাওনা টাকা পরিশোধের দাবিতে ১০নং কূপের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে স্থানীয় ঠিকাদারগণ।
মঙ্গলবার ( ২৩ জানুয়ারি) দুপুর ১টায় সিলেট তামাবিল মহাসড়কে গোয়াইনঘাটের বাঘের সড়ক অবস্থানরত সিলেট গ্যাস ফিল্ডের নতুন ১০নং কূপ এলাকায় এ কর্মসূচি পালন হয়।
অবস্থান কর্মসূচির খবর পেয়ে ছোটে আসেন গ্যাস ফিল্ডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোঃ মিজানুর রহমান ও ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক আহমদ। আন্দোলনরত ঠিকাদারি প্রতিষ্ঠানের নেতৃবৃন্দের সাথে ১ ঘন্টা বৈঠক করে এভান্ট লজিস্টিকস লিমিটেড কর্তৃপক্ষের সাথে আলাপ করেন। এসময়ে এভান্টের পক্ষ থেকে ১৫ লক্ষ টাকা ব্যাংকের মাধ্যমে মেসার্স কালাম অ্যান্ড ব্রাদার্সকে দেওয়া হয় এবং চলতি ৩১ জানুয়ারি তারিখের মধ্যে বকেয়া টাকা পরিশোধের আশ্বাস দেয়া হলে অবস্থান কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে।
এসময় আরও উপস্থিত ছিলেন সিলেট গ্যাস ফিল্ডের জিএম আনোয়ার হোসেন ভুঁইয়া, ডিজিএম (সিকিউরিটি) মফিজুর রহমান চৌধুরী, জৈন্তাপুর উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও পযুক্তি সম্পাদক,জহির রায়হান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন, ইউপি সদস্য আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ, আব্দুল মুতলিব, ঠিকাদারি প্রতিষ্ঠানের ফারুক আহমেদ, আনোয়ার হোসেন, তাজুল ইসলাম, জাহেদ আহমেদ।
উল্লেখ্য; গত এক বছর পূর্বে ঢাকার টিকাদারী প্রতিষ্ঠান এভান্ট লজিস্টিকস লিমিটেডের নিকট থেকে একটি চুক্তির মাধ্যমে মেসার্স কালাম অ্যান্ড ব্রাদার্স সাথে জেনারেটর ফাউন্ডেশন, সিটার পাইলিং, রিগ ফাউন্ডেশন, ফ্রন্ট স্ল্যাব, ড্রেন সহ আনুষঙ্গিক (সিভিল) উন্নয়ন কাজের জন্য চুক্তিবদ্ধ হন। চুক্তি অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে কাজ সম্পন্ন করে কালাম এন্ড ব্রাদার্স। ১ কোটি দশ লক্ষ টাকা বিল বকেয়া থাকে এভান্টের নিকট।
নির্দারিত সময়ের মধ্যে এভান্ট লজিস্টিকস লিমিটেড বকেয়া টাকা পরিশোধ না করায় স্থানীয় ঠিকাদারগণ এই অবস্থান কর্মসূচি পালন করেন।

Facebook Comments Box

Posted ১১:১১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com