শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সবার সহযোগিতায় আগামীতে দারিদ্র্যমুক্তসিলেট নগর গড়ব: সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি

অনলাইন ডেস্ক   |   রবিবার, ২১ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   35 বার পঠিত

সবার সহযোগিতায় আগামীতে দারিদ্র্যমুক্তসিলেট নগর গড়ব: সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি

“জনগণ ভোট দিয়ে আমাকে আবার নির্বাচিত করেছে দেশ ও দশের সেবার জন্য। আমি সে লক্ষেই কাজ করে যাব। আমার প্রধান লক্ষ্য, সিলেটের মানুষকে স্বাবলম্বী করার মধ্য দিয়ে দারিদ্র্যমুক্ত সমাজ গঠন। জনগণ যাতে নিজের পায়ে দাঁড়াতে পারে সে লক্ষে বিভিন্ন উন্নয়ন কর্মসূচী গ্রহণ করা হবে। সিলেটে শিল্পকারখানা স্থাপন ও গ্যাস সংযাগ প্রদান সহ অত্যাবশকীয় প্রকল্প গ্রহণ করা হবে। সবার সহযোগিতায় আগামীতে দারিদ্রমুক্ত সিলেট নগরী গড়ব।”

শনিবার (২০ জানুয়ারি) সকালে এপেক্স ক্লাব অব বাংলাদেশ (জেলা-৪) আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন।

নগরীর মেজরটিলাস্থ লন্ডন গ্রেস আইডিয়াল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে হাজী আব্দুল খালিক চৌধুরী ফাউন্ডেশনের সহযোগিতায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, দৈনিক সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ, এপেক্স বাংলাদেশের সাবেক সভাপতি এম এ কাইয়ুম চৌধুরী।
সভায় বক্তারা বলেন, এপেক্স ক্লাব জন্মলগ্ন থেকেই আর্তমানবতার সেবা কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় শীতবস্ত্র বিতরণ প্রশংসার দাবীদার। সিলেটকে একটি সুন্দর বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে আমরা একসাথে কাজ করব।

অনুষ্ঠানে ৫ শত দরিদ্র মানুষের হাতে শীতবস্ত্র কম্বল তুলে দেয় হয়।

Facebook Comments Box

Posted ১২:০৩ পূর্বাহ্ণ | রবিবার, ২১ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com