শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

২৮৬ বিয়ে করে রেকর্ড গড়া সেই জাকির মারা গেছেন

অনলাইন ডেস্ক   |   শনিবার, ২০ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   52 বার পঠিত

২৮৬ বিয়ে করে রেকর্ড গড়া সেই জাকির মারা গেছেন

২৮৬ বিয়ে করে রেকর্ড গড়া জাকির হোসেন। ছবি: সংগৃহীত

২৮৬ বিয়ে করে রেকর্ড গড়া কারাবন্দী জাকির হোসেন বেপারি ওরফে রাব্বি হোসেন চৌধুরী মারা গেছেন। শনিবার ভোর রাতে তিনি রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ জাকিরের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, লালমনিরহাট আদিতমারী উপজেলার দুর্গাপুর গ্রামের পনির হোসেনের সন্তান ছিলেন কারাবন্দী জাকির। অসুস্থবোধ করায় কাশিমপুর হাই সিকিউরিটি কারাগার থেকে গত ৩১ ডিসেম্বর তাকে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে আসা হয়। তার নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা ছিল। কারাগারে বিচারাধীন মামলার হাজতি হিসেবে ছিলেন (হাজতি নম্বর: ৬৩৩৬৬/২৩) তিনি।

তিনি জানান, জাকিরের শারীরিক অবস্থার অবনতি হলে সব নিয়ম মেনে গত বুধবার তাকে চিকিৎসার জন্য জেল থেকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৫টার দিকে মারা যান তিনি। ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপালের মর্গে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, মিরপুরের এক তরুণীর করা ধর্ষণ মামলায় (২২-১১-১৮) জাকিরকে গ্রেপ্তার করে তেজগাঁও থানা-পুলিশ। তার বিরুদ্ধে রাজধানীর তেজগাঁও থানায় আরেক মামলা করেন মণিপুরি পাড়ার একটি ছাত্রী হোস্টেলের ২৬ বছর বয়সী এক নারী। অভিযোগের ভিত্তিতে জাকির ও তার সহযোগী জায়েদা আক্তার শাপলাকে গ্রেপ্তার করে তেজগাঁও থানা-পুলিশ। পরে জাকিরকে রিমান্ডে নিলে জবানবন্দিতে পুলিশ জানতে পারে জাকির শুধু ধর্ষণ নয়, ১৪ বছরে বিয়ে করেছেন ২৮৬টি।

Facebook Comments Box

Posted ৯:৪৪ অপরাহ্ণ | শনিবার, ২০ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com