মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শ্রীরামসিতে শহিদ স্মৃতি সংসদের নতুন কমিটি গঠন

জগন্নাথপুর প্রতিনিধি   |   শনিবার, ২০ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   49 বার পঠিত

শ্রীরামসিতে শহিদ স্মৃতি সংসদের নতুন কমিটি গঠন

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীরামসি গ্রামের শহিদ স্মৃতি সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে। দীর্ঘ ৩৩ বছর ধরে সুনামের সাথে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ, সামাজিক, সাংস্কৃতিক, সমাজ কল্যাণ মূলক কাজ করে আসছে এই সংগঠন।
শুক্রবার (১৯ জানুয়ার) সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে কমিটি গঠন উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি নূর মোহাম্মদ জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন সংগঠনের সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল কাইয়ুম মশাহিদ, সাবেক সভাপতি বাবুল মিয়া, সাবেক সভাপতি মহিবুর রহমান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।
সভায় সর্বসম্মতিক্রমে কমিটিতে সভাপতি নূর মোহাম্মদ জুয়েলেকে আবারও সভাপতি এবং সহসভাপতি মো. জুয়েল মিয়া, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুন হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. মিজান আহমেদ, অর্থ সম্পাদক সৈয়দ আমিরুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. ফাহিম হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. আব্দুল মুকিত ফারদিন, প্রচার সম্পাদক আলী হামজা মামুন, ক্রীড়া সম্পাদক মো. উজ্জ্বল মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক ক্বারী মো. আব্দুল রাজ্জাক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. একরাম হাসান জুয়েল, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান হামজা, দপ্তর ও পাঠাগার বিষয়ক সম্পাদক মো. সাইফুল ইসলাম। পরিষদ সদস্য মো. মুন্তাকিম হোসেন, মো. শাহান আলম, মো. রাজু মিয়া, মো. এমরান হোসেন, মো. কামরান হোসেন, মো. জামিউল কাইয়ুম মাহফুজ, মো. শিপন আহমদকে মনোনিত করা হয়েছে।

Facebook Comments Box

Posted ৯:২৬ অপরাহ্ণ | শনিবার, ২০ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com