বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জগন্নাথপুরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

জগন্নাথপুর প্রতিনিধি   |   বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   97 বার পঠিত

জগন্নাথপুরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় অজ্ঞাত পঞ্চাশোর্ধ্ব এক নারীর বিবস্ত্র আগুনে পোড়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পৌরশহরের ইকড়ছই হাফিজিয়া মাদরাসা এলাকায় চারা খেত থেকে ওই অজ্ঞাতপরিচয়ের ওই নারীর মরদেহটি উদ্ধার করা হয়। ‘কে এই নারী, কারা এই নৃশংস হত্যাকাণ্ড ঘটালো’। প্রশ্ন ঘুরপাক খাচ্ছে স্থানীদের মাঝে। পুলিশও প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে তদন্ত শুরু করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, সকালে স্থানীয়রা দেখতে পান ঝোপের পাশে আধা পোড়া এক অজ্ঞাত নারীর মরদেহ পড়ে আছে। মরদেহের পাশে জুতা ও একটি কেরোসিনের বোতলও পড়ে ছিল। ওই মৃত দেহে কোন কাপড় ছিলনা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আবু সাঈদ ও সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) সুভাশীষ ধর।

ঘটনাস্থলে এক পুলিশ কর্মকর্তা জানালেন, ওই মরদেহটির গোপন অঙ্গ আগুনে পুড়িয়ে দেওয়া হয়েছে। মাথাও জ্বালিয়ে দেওয়া হয়।
পৌরসভার কাউন্সিলর ও ইকড়ছই গ্রামের বাসিন্দা সুহেল আহমেদ বলেন, ওই নারী এলাকার বাসিন্দা নন। তাঁর লাশ কোথা থেকে এল, তা তাঁরা বুঝে উঠতে পারছেন না। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, উদ্ধারকৃত লাশের শরীরের কাপড় পুড়ে ছাই হয়ে গেছে। শরীরের পা থেকে কোমরের অংশ পর্যন্ত পুড়ে গেছে। এ ছাড়া দুই হাতের কুনই এবং মাথার চুলও পোড়া ছিল। সিলেট থেকে সিআইডি ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি বিশেষজ্ঞ দল এসে ওই নারীর আঙুলের ছাপ সংগ্রহ করেছে। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সহকারী পুলিশ সুপার শুভাশীষ ধর বলেন, লাশের পাশে পড়ে ছিল গলার রুপার চেইন, হাতের দুটি চুঁড়ি, চুলের ক্লিপ, এক জোড়া জুতা ও কেরোসিনের বোতল। পুলিশ ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করছে।

অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ বলেন, যেহেতু ঘটনাস্থলে কেরোসিনের বোতল পাওয়া গেছে, তাই প্রাথমিক অবস্থায় এটি হত্যাকাণ্ড ধারণা করে তাঁরা তদন্ত কার্যক্রম পরিচালনা করবেন। সিআইডি ও পিবিআইয়ের বিশেষজ্ঞদের মাধ্যমে ওই নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

Facebook Comments Box

Posted ১১:২১ অপরাহ্ণ | বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com