বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বসুন্ধরা গ্রুপের উদ্যোগে রূপগঞ্জে দ্বিতীয় দফায় আরও সাত হাজার কম্বল বিতরণ

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   30 বার পঠিত

বসুন্ধরা গ্রুপের উদ্যোগে রূপগঞ্জে দ্বিতীয় দফায় আরও সাত হাজার কম্বল বিতরণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তিনটি স্পটে দ্বিতীয় দফায় আরও সাত হাজার কম্বল বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল থেকে উপজেলার কাঞ্চনের কেন্দুয়া মোগলের বাগান বাড়ি এলাকায় চার হাজার, আতলাপুরে এক হাজার ও পূর্বাচল ২১ নম্বর সেক্টর রাজউক অফিসের সামনে দুই হাজার কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ও কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন। এসময় আরও উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট প্রোপার্টি ডেভেলপমেন্ট (প্রা.) লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মো. লিয়াকত হোসাইন, বসুন্ধরা গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার আবু হেনা, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

ইমদাদুল হক মিলন বলেন, আজকে আমরা সাত হাজার কম্বল বিতরণ করছি। দেশের আরও বিভিন্ন জায়গায় আমরা কম্বল বিতরণ করছি। বসুন্ধরা গ্রুপ থেকে প্রতি বছর শীতের সময় যেন মানুষের কষ্ট না হয় সেজন্য সারাদেশে দুই থেকে তিন লাখ কম্বল বিতরণ করে থাকি। গতকাল করেছি রূপগঞ্জে আজও করছি। আমাদের উদ্দেশ্য একটাই, যেন এই শীতে কোনো মানুষ কষ্ট না পায়। রূপগঞ্জ এলাকা পছন্দ করার কারণ হচ্ছে আমাদের বসুন্ধরা গ্রুপ এই এলাকা থেকে খুব কাছে। এ এলাকার মানুষকে আমাদের নিজেদের মানুষ মনে করি। নিজেদের এলাকার কোনো মানুষ যেন কষ্ট না পায় সেজন্য আমরা এ কম্বল বিতরণ করছি। তিনি আরও বলেন, এর পাশাপাশি আমরা আরও কিছু কাজ করছি। আমরা একেবারে পরিষ্কারভাবে বলে দিতে চাই, এই এলাকার কোনো মেধাবী ছেলে-মেয়ে, ছাত্র বা ছাত্রী পড়াশোনার জন্য যদি আমাদের কাছে যায় তাদের সারাজীবন পড়ানোর দায়িত্ব আমাদের। কোনো গরীব মানুষ যদি চিকিৎসা করাতে না পারে তার চিকিৎসার দায়িত্ব নেওয়া হবে উল্লেখ করে তিনি বলেন, এই এলাকায় অনেক কাজ করতে চাই। বসুন্ধরা দেশ ও মানুষের কল্যাণে কাজ করে। আমরা মানুষের কল্যাণের জন্য কাজ করি। এই এলাকার একজন মানুষও যেন কষ্টে না থাকে আমরা সেজন্য এখানে কম্বল বিতরণ করছি এবং এরকম আরও অনেক কাজ করবো যেন এখানকার মানুষ ভালো থাকে।

কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম বলেন, বসুন্ধরা গ্রুপের সম্মানিত চেয়ারম্যান ও এমডি মহোদয় সব সময় রূপগঞ্জবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছেন। যেকোন সুখ-দুখে তারা আমাদের পাশে থাকেন। করোনার মতো সংকটে এবং প্রত্যেক ঈদের খাদ্য- নিত্য প্রয়োজনীয় উপহার দিয়ে থাকেন। এরই ধারাবাহিকতায় এই শীতে রূপগঞ্জে শীর্তাতদের মাঝে ৫০ হাজার কম্বল বিতরন করা হবে।

এর আগে সোমবার (১৫ জানুয়ারি) কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া হাজি ইয়াদ আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে ১০ হাজার কম্বল বিতরণ করা হয়।

Facebook Comments Box

Posted ১০:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com