বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

যারা আগুন সন্ত্রাস করেছে, তাদের ছাড় নেই: প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক   |   রবিবার, ১৪ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   31 বার পঠিত

যারা আগুন সন্ত্রাস করেছে, তাদের ছাড় নেই: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংগৃহীত ছবি

যারা আগুন সন্ত্রাস করেছে, মানুষ মেরেছে; তাদের ছাড় নেই। আমরা প্রমাণ খুঁজে বের করছি। জ্বালাও পোড়াও যারা করেছে ও হুকুম দিয়েছে, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার (১৪ জানুয়ারি) কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপি গণতন্ত্র ফেরানোর নামে আগুন সন্ত্রাস চালিয়েছে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, যারা অগ্নিসন্ত্রাস করেছে, তাদের কোনো ছাড় নেই। আমরা ব্যবস্থা নিচ্ছি, নেবো। খুঁজে খুঁজে বের করা হচ্ছে। যারা হুকুমদাতা, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে। যাতে এ ধরনের জঘন্য কাজ আর কেউ করতে না পারে।

তিনি বলেন, বাংলাদেশে ৭৫ পরবর্তী কোনো নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। আওয়ামী লীগই মানুষের ভোটের অধিকার নিশ্চিত করেছে। ৭ জানুয়ারির নির্বাচনে জনগণের জয় হয়েছে। গণতন্ত্রের জয় হয়েছে। নির্বাচন ঘিরে অনেক বাধা বিপত্তি, চক্রান্ত ও ষড়যন্ত্র ছিল। তবে সব ষড়যন্ত্র ভেদ করেই আমাদের এগিয়ে যেতে হবে।

এ সময় সব ষড়যন্ত্রকে পেছনে ফেলে দেশকে এগিয়ে নেয়ার ঘোষণা দিয়ে প্রধানমন্ত্রী বলেন, গণতান্ত্রিক সরকার ছাড়া দেশের উন্নয়ন হয় না, এটা প্রমাণিত। উন্নয়ন টেকসই করতে হবে। ষড়যন্ত্র মোকাবিলা করেই এগিয়ে যেতে হবে। আগামীতেও উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

এর আগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিজ বাসভবনে স্থানীয় প্রশাসনের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

Facebook Comments Box

Posted ৫:২৭ অপরাহ্ণ | রবিবার, ১৪ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com