রবিবার ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী ও মন্ত্রিসভার শ্রদ্ধা নিবেদন

অনলাইন ডেস্ক   |   শনিবার, ১৩ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   34 বার পঠিত

বঙ্গন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী ও মন্ত্রিসভার শ্রদ্ধা নিবেদন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী। ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে টানা চতুর্থ মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর দুই দিনের সফরে গোপালগঞ্জে পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। নতুন মন্ত্রিসভার সদস্যদের নিয়ে শনিবার (১৩ জানুয়ারি) সকাল ১১টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান শেখ হাসিনা।

প্রথমেই তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক নিবেদন করে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর নতুন মন্ত্রীসভার সদস্যদের নিয়ে ফুল দিয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া মোনাজাতে অংশ নেন। এসময় তার সঙ্গে বঙ্গবন্ধুর ছোট কন্যা শেখ রেহানাসহ মন্ত্রীসভার সকল সদস্য, আওয়ামী লীগের সংসদ সদস্যরা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধে উপস্থিত পরিবারের সদস্য ও টৃঙ্গিপাড়ায় তার বাড়ির প্রতিবেশীদের সঙ্গে কথা বলেন।

বঙ্গবন্ধুর সমাধি থেকে তিনি টুঙ্গিপাড়া আওয়ামী লীগ কার্যালয় আয়োজিত এক কর্মীসভায় বক্তব্য দেবেন। এরপর আগামীকাল রোববার (১৪ জানুয়ারি) কোটালীপাড়ায় কর্মীসভায় বক্তব্য দেবেন।

এর আগে সকাল সোয়া ৯টার দিকে নিজের সরকারি বাসভবন গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন শেখ হাসিনা। সকাল দশটার দিকে প্রধানমন্ত্রীর গাড়িবহর পদ্মাসেতু অতিক্রম করে।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে জেলাজুড়ে বিরাজ করছে সাজ সাজ রব। বিভিন্ন ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো গোপালগঞ্জ জেলা। স্থানীয় নেতাকর্মীরাও অধীর আগ্রহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাক্ষাত পেতে মুখিয়ে আছেন।

সর্বশেষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দুই দিনের সফরে নিজের নির্বাচনি এলাকা গোপালগঞ্জে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গত ৭ জানুয়ারির নির্বাচনে ২৯৮ আসনের মধ্যে ২২২টিতে জিতে টানা চতুর্থবারের মতো সরকার গঠন করে আওয়ামী লীগ।

Facebook Comments Box

Posted ১২:৪৬ অপরাহ্ণ | শনিবার, ১৩ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com