শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
মদিনা মার্কেটে ফুটপাতজুড়ে দোকান

খবর সংগ্রহকালে সাংবাদিককে হেনস্তা, ব্যবসায়ী নেতা আটক

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   110 বার পঠিত

খবর সংগ্রহকালে সাংবাদিককে হেনস্তা, ব্যবসায়ী নেতা আটক

মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বাবলু আহমদ (গোল চিহ্নিত)।

সিলেটের মদিনা মার্কেটে জনসাধারণের চলাচলে বিঘ্ন সৃষ্টি করে ফুটপাতজুড়ে দোকান। মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে নগরীর মদীনা মার্কেটে ফুটপাতে বাজারের খবর সংগ্রহকালে ভিডিও ফুটেজ নেওয়ার সময় সাংবাদিকের উপর চড়াও হন বাবলু আহমদ নামের এক ব্যবসায়ী নেতা।

তিনি পেশাগত দায়িত্ব পালনে থাকা দেশটিভির সাংবাদিকের সঙ্গে খারাপ আচরণ করেন। তুলে নেওয়ার হুমকি প্রদান করেন। ঘটনার এক পর্যায়ে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়। আটক বাবলু আহমদ মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাংবাদিকরা যখন সংবাদ সংগ্রহ করছিলেন তখন কোনো কারণ ছাড়াই ফুটেজ সংগ্রহ করতে নিষেধ আছে বলে উল্লেখ করে সংবাদ সংগ্রহের কাজে বাধা প্রদান করেন মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বাবলু আহমদ। সাধারণ কথাবার্তার এক পর্যায়ে শুরু হয় বাক-বিতন্ডা। এক পর্যায়ে বাবলু আহমদ তার দলবল নিয়ে চড়াও হন দুজন সাংবাদিকের ওপর এবং তাদের ওই নেতার অফিসে তুলে নেওয়ার চেষ্টা করেন।

এ ছাড়া হুমকি ধামকিসহ নানাভাবে হেনস্তা করেন বলে জানা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে হাজির হন সিলেটের কর্মরত সাংবাদিকরা। এ ঘটনায় মদিনা মার্কেট এলাকার পরিস্থিতি অনেকটাই উত্তপ্ত হয়ে পড়ে। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করেন। বাজার কমিটির সাধারণ সম্পাদক বাবলু আহমদকে আটক করে গাড়িতে করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ বিষয়ে দেশ টিভির ভিডিও জার্নালিস্ট শ্যামানন্দ শ্যামল বলেন, ‘মাছের বাজারের ভিডিও ফুটেজ সংগ্রহ করার পর আমি ব্যাংকে গিয়েছিলাম গ্যাসের কার্ড রিচার্জ করার জন্য। ব্যাংক থেকে বের হতে না হতেই বাবলু আহমদ তার দলবল নিয়ে আমার ওপর চড়াও হয়। আমাকে হুমকি দিতে থাকে যে কেন আমি মাছ বাজারের ভিডিও করেছি।’

Facebook Comments Box

Posted ৬:৩৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com