বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নিরঙ্কুশ বিজয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিজয়ীদের প্রতি সিসিক মেয়রের অভিনন্দন

অনলাইন ডেস্ক   |   সোমবার, ০৮ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   87 বার পঠিত

নিরঙ্কুশ বিজয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিজয়ীদের প্রতি সিসিক মেয়রের অভিনন্দন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট বিভাগ সহ সমগ্র দেশজুড়ে নৌকা মার্কার নিরঙ্কুশ বিজয়ে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিজয়ী সকলকে অভিনন্দন জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) মেয়র মো,আনোয়ারুজ্জামান চৌধুরী।
সোমবার (৮ জানুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক অভিনন্দন বার্তায় সিসিক মেয়র বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেটসহ দেশের জনগণ স্বতঃস্ফূর্ত ও উৎসবমুখর পরিবেশে নির্বাচনে অংশগ্রহণ করে প্রমাণ করেছে, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধীনেই অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব। ইতিমধ্যে বিদেশি পর্যবেক্ষক যারা ছিলেন তারাও বলেছেন, অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা বিশ্বমানেরও উল্লেখ করে তারা এই নির্বাচনে সন্তুষ্টিও প্রকাশ করেছেন।
সিসিক মেয়র, শুভেচ্ছা বার্তায় সিলেট-১ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার বিজয়ী প্রার্থী ড. এ কে আব্দুল মোমেনসহ ১৫টি আসনের নৌকার বিজয়ী প্রার্থীদেরকেও অভিনন্দন জানান।
তারা হলেন- সিলেট-২ শফিকুর রহমান চৌধুরী, সিলেট-৩ হাবিবুর রহমান হাবিব, সিলেট-৪ ইমরান আহমদ, সিলেট-৬ নুরুল ইসলাম নাহিদ, মৌলভীবাজার-১ আসনে শাহাব উদ্দিন, মৌলভীবাজার-২ আসনে শফিউল আলম চৌধুরী নাদেল, মৌলভীবাজার-৩ আসনে জিল্লুর রহমান, মৌলভীবাজার-৪ আসনে উপাধ্যক্ষ আবদুস শহীদ, হবিগঞ্জ-২ আসনে ময়েজ উদ্দিন শরিফ রুহেল, হবিগঞ্জ-৩ আসনে আবু জাহির, সুনামগঞ্জ-১ আসনে অ্যাডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার, সুনামগঞ্জ-৩ আসনে এম এ মান্নান, সুনামগঞ্জ-৪ আসনে ড. মুহাম্মদ সাদিক ও সুনামগঞ্জ-৫ আসনে মুহিবুর রহমান মানিক।
সিসিক মেয়র আরও বলেন , সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করায় টানা চতুর্থবারের মতো আওয়ামী লীগ সভানেত্রী জাতির জনকের কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন। এ নির্বাচনে সিলেটবাসীসহ দেশের মানুষের অকুন্ঠ সমর্থন ছিলো।
সবাইকে বিজয়লাভের জন্য অভিনন্দন ও কৃজ্ঞতা জানিয়ে তিনি আশা প্রকাশ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা অব্যাহত থাকবে এবং আগামীর বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ।

Facebook Comments Box

Posted ৯:৩৮ অপরাহ্ণ | সোমবার, ০৮ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com