বুধবার ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

সুনামগঞ্জ আর অবহেলিত থাকবে না উন্নয়নের মূলধারায় আসবে 

জগন্নাথপুর প্রতিনিধি   |   শুক্রবার, ০৫ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   474 বার পঠিত

সুনামগঞ্জ আর অবহেলিত থাকবে না উন্নয়নের মূলধারায় আসবে 
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন,আমার ১৮ নছরের রাজনৈতিক জীবনে এটা আমার শেষ নির্বাচন। এ নির্বাচনে আপনারা আমাকে নির্বাচিত করে পাঠালে আমার দল আওয়ামী লীগ ক্ষমতায় গেলে আমি গ্রাম আর শহরের উন্নয়ন বৈষম্য দূর করতে কাজ করব। তিনি তাঁর নির্বাচনী এলাকার জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন গত ১৫ বছর আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করায় আমি গ্রামের মানুষের জন্য কিছু কাজ করতে পেরেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে কাজের সুযোগ তৈরি করে দেওয়ায় আমি তাঁর প্রতি বিশেষ কৃতজ্ঞ। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামের পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করতে চান।তিনি গ্রাম কে শহরে রূপান্তরিত করতে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। হতদরিদ্র মানুষের কল্যানে মানবিক সহায়তা কার্যক্রম চালিয়ে তাদের পাশে রয়েছেন। সারাবিশ্বে দৃষ্টান্ত স্হাপন করেছেন আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণ করে দিয়ে। এসব কাজে সঙ্গী হতে পেরে আমি খুশি।
তিনি বৃহস্পতিবার (৪ জানুয়ারি) তাঁর নির্বাচনী শেষ জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। জগন্নাথপুর পৌর পয়েন্টে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সিদ্দিক আহমেদের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ ডন, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা সৈয়দ শামীম আহমেদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সহ সভাপতি সাইফুল ইসলাম রিপন,সাবেক ছাত্র নেতা মান্না রায়,যুক্তরাজ্য প্রবাসী হাসনাত আহমেদ চুন্নু ,উপজেলা ছাত্র লীগ সভাপতি আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক তাহা আহমেদ প্রমুখ সভায় যুক্ত রাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, জেলা আওয়ামী লীগ সদস্য সৈয়দ আবুল কাশেম উপস্থিত ছিলেন। সভায় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন আমি হাওরের মানুষ। গ্রামের মানুষের দুঃখ কষ্ট দেখেছি।সরকারি চাকুরিতে থাকা কালে গ্রাম আর শহরের উন্নয়ন বৈষম্য দেখে মন কষ্ট পেয়েছি। শেখ হাসিনা এসব উন্নয়ন বৈষম্য দূর করতে চান।আগামী তে ক্ষমতায় গেলে গ্রাম আর শহরের উন্নয়ন বৈষম্য দূর করতে কাজ করব। আমার নিজ জেলা সুনামগঞ্জ অবহেলিত ছিল। হাওরের জেলা হিসেবে উন্নয়ন বৈষম্যের শিকার হয়েছিল। মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল,বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় করেছি। আগামীতে বিমানবন্দর সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে উন্নয়নের মুল স্রুতধারায় নিয়ে আসব।
তিনি সিলেট বিভাগের দীর্ঘতম রানীগঞ্জ সেতু, জগন্নাথপুর কৃষি ইনস্টিটিউট, মেডিকেল অ্যাসিসেন্ট মেট স্হাপন, বিদ্যুৎ সমস্যা দূরিকরন,জগন্নাথপুর কলেজ কে সরকারি কলেজে রূপান্তর সহ নানা উন্নয়ন তুলে ধরে বলেন, আগামীতে নির্বাচিত হয়ে কৃষি ইনস্টিটিউট কে কৃষি কলেজে রূপান্তর, জগন্নাথপুরে মহিলা কলেজ প্রতিষ্ঠা ও জগন্নাথপুর পৌর শহরের যানজট নিরসনে বাইপাস কিংবা উড়াল সড়ক নির্মাণের আশ্বাস দেন।
Facebook Comments Box

Posted ১২:২১ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৫ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com