শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

অধ্যাপক আমিনুল হক চুন্নুর সঙ্গে সাহিত্য আড্ডা

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ০৫ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   57 বার পঠিত

অধ্যাপক আমিনুল হক চুন্নুর সঙ্গে সাহিত্য আড্ডা

সুনামগঞ্জের জগন্নাথপুরের কৃতিসন্তান যুক্তরাষ্ট্র প্রবাসী লেখক গবেষক অধ্যাপক আমিনুল হক চুন্নুর সঙ্গে জগন্নাথপুর টুয়েন্টিফোর কার্যালয়ে আলোচনাসভা ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাতে অধ্যাপক গবেষক আমিনুল হক চুন্নুর সঙ্গে জগন্নাথপুরের রাজনীতি, সামাজিক, সাংস্কৃতিক নানা বিষয় নিয়ে প্রাণবন্ত আড্ডা জমে ওঠে।

আগামী ১৩ জানুয়ারি শনিবার সন্ধ্যা ৬টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে তাঁর প্রণীত ইতিহাস-ঐতিহ্য ও সমকালীন ভাবনা এবং সভ্যতা-সংকট ও বিশ্বরাজনীতি গ্রন্থদ্বয়ের প্রকাশনা অনুষ্ঠান প্রসঙ্গে আলোচনা করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ জহিরুল হক।

অনুষ্ঠানটি সফল করতে অধ্যাপক আমিনুল হক চুন্নু জগন্নাথপুর প্রেসক্লাব ও সাহিত্য অনুরাগী সকলের সহযোগিতা কামনা করেন। এসময় জগন্নাথপুর সাহিত্য-সংস্কৃতি ও ইতিহাস-ঐতিহ্য নিয়ে আলোচনা করা হয়।উক্ত আলোচনা সভা ও সাহিত্য আড্ডায় আলোচনায় অংশ নেন সিলেটের অন্যতম সিনিয়র সাংবাদিক আমিরুল হক চৌধুরী এহিয়া, জগন্নাথপুর প্রেসক্লাবের সহ সভাপতি তাজ উদ্দিন আহমেদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক অমিত কান্তি দেব, প্রবাসী আব্দুল আহাদ, ইকড়ছই সিনিয়র মাদ্রাসার শিক্ষক সাইফুল ইসলাম রিপন, সাংবাদিক আমিনুল হক সিপন, সাংবাদিক রেজুওয়ান কোরেশী প্রমুখ এসময় তিনি তাঁর প্রকাশিত বই উপহার দেন।

Facebook Comments Box

Posted ৯:৪৯ অপরাহ্ণ | শুক্রবার, ০৫ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com