শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নৌকাকে বিজয়ী করুন শফিক চৌধুরী আপনাদের উন্নয়ন দেবেন: অ্যাডভোকেট নাসির

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৪ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   80 বার পঠিত

নৌকাকে বিজয়ী করুন শফিক চৌধুরী আপনাদের উন্নয়ন দেবেন: অ্যাডভোকেট নাসির

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর উপজেলা) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুর রহমান চৌধুরীর পক্ষে ভোট চাইলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দীন। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শফিক চৌধুরীকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

তিনি বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকাল ৪টায় ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নৌকা প্রতীকের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

উন্নয়নের চিত্র তুলে ধরে নাসির উদ্দীন বলেন, সারাদেশ যেখানে উন্নয়নের জোয়ারে ভাসছে সেখানে বিশ্বনাথ-ওসমানীনগর উপজেলার মানুষ এখনো পিছিয়ে আছে। তাই আগামী ৭ জানুয়ারি নিজেদের উন্নয়নের কথা চিন্তা করে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের জোয়ারে যুক্ত হোন।

 

 

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, বিশ্বনাথ-ওসমানীনগর উপজেলার জনগণ অধির আগ্রহে আগামী ৭ জানুয়ারীর জন্য অপেক্ষায় রয়েছে। তারা স্বতঃস্ফূর্তভাবে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য প্রস্তুত। তাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই প্রমাণ করে নৌকার বিজয় সুনিশ্চিত। গণসংযোগ, প্রচারণা, পথসভা ও উঠান বৈঠক যেখানেই নৌকা, সেখানেই উৎসবের আমেজে জনতার উচ্ছ্বাস। তা দেখেই বলা যায়, জনগন উন্নয়নের পক্ষে রায় দেবার জন্য প্রস্তুত। নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তা কোনো ষড়যন্ত্রকারীরা ঠেকাতে পারবে না।

জনসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শফিকুর রহমান চৌধুরী জনতার কাছে ভোট প্রার্থনা করেন এবং নির্বাচিত হলে এলাকার উন্নয়নে ও বেকারত্ব দূরীকরণে সর্বাত্মক কাজ করে যাবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ,ভাইস চেয়ারম্যান আনা মিয়া, জেলা পরিষদ সদস্য আব্দুল হামিদ, উমরপুর ইউনিয়ন চেয়ারম্যার গোলাম কিবরিয়া, তাজপুর ইউনিয়ন চেয়ারম্যার অরুনোদয় পাল ঝলক, গোয়ালাবাজার ইউনিয়ন চেয়ারমার পীর মজনু মিয়া, সাদিপুর ইউপি চেয়ারম্যান শায়েদ আহমদ মুছা, বুরুঙ্গা বাজার ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, উসমানপুর ইউপি চেয়ারম্যান উয়ালী উল্লাহ বদরুল, যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ সভাপতি হরমুজ আলী, জনসংযোগ বিষয়ক সম্পাদক রবিন পাল, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দাল মিয়া, আলা মিয়া, ফেরদৌছ খান, চয়ন পাল, ডি. কে জয়ন্ত।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল আহমদ, সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সুহেল, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক পংকি মিয়া, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জুবায়ের আমিন যুগ্ন আহবায়ক জাবেদ আহমদ আবিরসহ যুক্তরাজ্য আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ১১:০৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com