শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিশ্বনাথ-ওসমানীনগরের কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য নৌকার বিজয় নিশ্চিত করুন: আনোয়ারুজ্জামান

অনলাইন ডেস্ক   |   বুধবার, ০৩ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   541 বার পঠিত

বিশ্বনাথ-ওসমানীনগরের কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য নৌকার বিজয় নিশ্চিত করুন: আনোয়ারুজ্জামান

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, নৌকা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক। তাই আগামী ৭ই জানুয়ারি সিলেট-২ আসনের কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শফিকুর রহমান চৌধুরীকে নির্বাচিত করুন। এই এলাকার কাঙ্ক্ষিত উন্নয়নে শফিক চৌধুরীর বিকল্প নেই। আপনাদের ভোটে শফিক চৌধুরী এমপি নির্বাচিত হওয়ার পর বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে ‘মন্ত্রী’ করবেন, এটা আমার বিশ্বাস। আর এতে করে আমি ও শফিক ভাই মিলে যৌথভাবে সিলেট-২ আসনের সর্বস্তরের জনসাধারণকে কাঙ্ক্ষিত উন্নয়ন উপহার দেব। সিটি নির্বাচনে শফিক ভাই দিনরাত পরিশ্রম করে নৌকায় ভিক্ষা ভোট চেয়ে আমাকে নির্বাচিত করেছেন। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় কেউ আটকাতে পারে না, তাই আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের আজ থেকেই মানুষের ঘরে ঘরে গিয়ে মা-বোনসহ সর্বস্তরের মানুষের কাছে নৌকায় ভোট ভিক্ষা চাইতে হবে।

 

 

তিনি বুধবার (৩ জানুয়ারি) বিকেলে সিলেটের বিশ্বনাথে পৌর শহরের নতুন বাজার সিএনজি স্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োাজিত স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’র শেষ নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

প্রধান বক্তার বক্তব্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের নৌকার মাঝি ও জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, ৭ই জানুয়ারির নির্বাচনে সিলেট-২ আসনের কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য আপনারা ভোট দিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করুন। আমি সততা ও নিষ্ঠার সাথে আপনাদেরকে কাঙ্ক্ষিত উন্নয়ন উপহার দেব। কথা দিচ্ছি চলার পথে আমার কারণে এলাকাবাসীর কাউকে, কারও কাছে ছোট হতে হবে না। নৌকার বিজয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে অব্যাহত থাকবে উন্নয়ন প্রক্রিয়া। আর জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও এলাকাবাসীর উন্নয়নে কাজ করে যাব।

 

 

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, যুগ্ম সম্পাদক আমির আলী ও মকদ্দছ আলীর যৌথ পরিচালনায় স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’র শেষ নির্বাচনী জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, নাজনীন হোসেন, কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরোজ আলী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি হরমুজ আলী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান, জনসংযোগ সম্পাদক রবিন পাল, কার্যনির্বাহী সদস্য কাউন্সিলর সাদিক চৌধুরী ফলিক, আফছর খান সাদিক, শামসাদুর রহমান রাহিন, বার্মিহাম আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান সেলিম, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ডা. নাজরা চৌধুরী, বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিন, যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি মোহাম্মদ আলী মজনু, সদস্য মিজানুর রহমান, এনআরবি ব্যাংকের ডাইরেক্টর মনির মিয়া, প্রবাসী মাহবুব মিয়া, রাজু খান, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন ছাত্রলীগ নেতা শেখ মিলাদ আহমদ শাহীন ও গীতাপাঠ করেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য জয়ন্ত আচার্য্য এবং স্বাগত বক্তব্য রাখেন উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি।

সভায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ৯:১৫ অপরাহ্ণ | বুধবার, ০৩ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com