শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
পুলিশের সংবাদ সম্মেলন

গোয়াইনঘাটে কুখ্যাত গরু চোর গ্রেফতার

গোয়াইনঘাট প্রতিনিধি   |   শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   156 বার পঠিত

গোয়াইনঘাটে কুখ্যাত গরু চোর গ্রেফতার

পুলিশের সংবাদ সম্মেলন

সিলেটের গোয়াইনঘাটে থানা পুলিশের বিশেষ অভিযানে গরু চোর সর্দার কামরুল ইসলামকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় গোপন সংবাদের ভিওিতে উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের সতি গ্রামে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

গ্রেফতারের সময় গরু চোর কামরুল ও তার পরিবারের লোকজনের চড়াও হয়ে পুলিশের উপর হামলা করে। হামলায় এসআই কামাল হোসেনসহ ৯ জন পুলিশ সদস্য আহত হন। তাদের মধ্যে ধারালো অস্ত্রের আঘাতে এসআই কামালসহ দুইজন গুরুতর জখম হন। কামরুলসহ তার পরিবারের লোকজনের হামলা থেকে বাঁচতে পুলিশ আত্মরক্ষার্থে ১ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। ঘটনাস্থল থেকে পুলিশ ১টি ধারালো রাম দা, ১টি তরবারি, ১টি চাইনিজ কুড়াল উদ্ধার করেছে।

গরু চোর সর্দার কামরুল

 

 

পুলিশ গরু চোর গ্যাং লিডার কামরুল, তার মা জুলেখা বেগম, বোন রুনা আক্তার ও ফুফাতো ভাই আবদুল বাসিতকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এদিকে, গোয়াইনঘাটের কুখ্যাত গরু চোর কামরুলকে গ্রেফতারের খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে থানা ও আশপাশে মিষ্টি বিতরণ করে স্থানীয় সচেতন মহল। পুলিশের প্রশংসা করে সামাজিক যোগাযোগমাধ্যমে তারা অগনিত পোস্ট করে অভিনন্দন জানান।

গ্রেফতারকৃত কুখ্যাত গরু চোর গ্যাং লিডার কামরুল সতি গ্রামের ইছরাক আলী কালা মিয়ার ছেলে। তার বিরুদ্ধে চুরি, ডাকাতি, ছিনতাই, চোরাচালানসহ ৯টি মামলা বিচারাধীন রয়েছে এবং ৪টি মামলায় গ্রেফতারি পরোয়ানা নিয়ে দীর্ঘদিন ধরে পালিয়ে ছিলো। পালিয়ে থেকে সে তার সাঙ্গপাঙ্গ নিয়ে প্রতিরাতে গোয়াইনঘাট জুড়ে কৃষকের গরু মহিষ চুরি, সড়কের উপর চলাচলকারী যানবাহন থেকে মালামাল ছিনতাই, ডাকাতি করে আসতো এবং মুক্তিপনের মাধ্যমে তা ফিরিয়ে দিতো। অপরাধী কামরুল ও তার পরিবারের জড়িত অপরাপরদের বিরুদ্ধে গোয়াইনঘাট থানায় অস্ত্র ও পুলিশ এসল্ট আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২৪ ও ২৫। তারিখ ৩০/১২/২০২৩ ইং।

গোয়াইনঘাটের কুখ্যাত গরু চোর সর্দার কামরুলকে গ্রেফতার করায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম শনিবার গরু চোর গ্যাং লিডার কামরুলের গ্রেফতারের ঘটনায় জরুরি সংবাদ সম্মেলনে করেছেন। সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের অভিযানের বর্ননা দিয়ে বক্তব্য রাখেন। তিনি বলেন,সিলেট জেলার অপরাধ দমন,আসামী গ্রেফতার ও সার্বিক আইন -শৃঙ্খলা রক্ষায় পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, ভিকটিম উদ্ধার, মাদক, খুন, ধর্ষণ, চোরাচালান, পরোয়ানাভুক্তও মামলার আসামী গ্রেফতারে পুলিশ সব সময় সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে।

শুক্রবার (২৯ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় গোয়াইনঘাট থানা পুলিশের একটি অভিযানিক দল লেঙ্গুড়া ইউনিয়নের অন্তর্গত সতি এলাকায় অভিযান চালিয়ে আসামী কামরুল ইসলামকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃত কামরুলের বিরুদ্ধে চুরি, ডাকাতি, ছিনতাই, চোরাচালানসহ মোট ৯টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে এবং ৪টি মামলায় গ্রেফতারি পরোয়ানা নিয়ে দীর্ঘদিন থেকে সে পালিয়ে বেড়িয়েছিল। অপরাধী কামরুলকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় গোয়াইনঘাট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। সংবাদ সম্মেলনে এসময় থানার ইনস্পেক্টর তদন্ত মেহদি হাসান ও উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ৬:৫৬ অপরাহ্ণ | শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com